• মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬
ads
‘দ্রৌপদী’রূপে মঞ্চে আসছেন সুষমা

ছবি : সংগৃহীত

শোবিজ

‘দ্রৌপদী’রূপে মঞ্চে আসছেন সুষমা

  • অভি মঈনুদ্দীন
  • প্রকাশিত ১৬ সেপ্টেম্বর ২০১৯

সুষমা সরকার মঞ্চ ও টিভি নাটকের অভিনেত্রী। কয়েকটি ভালো ভালো সিনেমায় অভিনয় করেও তিনি বেশ প্রশংসিত হয়েছেন। ২০০০ সাল থেকে তিনি নাট্যদল ‘দেশ নাটক’র সঙ্গে আছেন তিনি। এই দলের হয়ে তিনি ‘জনমে জন্মান্তর’, ‘বিরসা কাব্য’ এবং ‘নিত্যপুরাণ’ নাটকে অভিনয় করে বেশ প্রশংসিত হয়েছেন। এরই মধ্যে ‘নিত্যপুরাণ’র ১০১তম মঞ্চায়ন হয়েছে। আগামী দুর্গাপূজায় রাজধানীর বাসাবো কালীমন্দিরে ৫ অক্টোবর মাসুম রেজা রচিত ও পরিচালিত ‘নিত্যপুরাণ’ নাটকটির ১০২তম মঞ্চায়ন হবে। নাটকটিতে দ্রৌপদী চরিত্রে অভিনয় করে বেশ প্রশংসিত হয়েছেন সুষমা সরকার।

তাই আবারো মঞ্চে নাটকটি আসা নিয়ে বেশ উচ্ছ্বসিত সুষমা। বিশেষত দুর্গাপূজা নাটকটি মঞ্চস্থ হবে বিধায় দারুণ খুশি তিনি। সুষমা সরকার বলেন, ‘যেহেতু দুর্গাপূজা আমাদের ধর্মের সবচেয়ে বড় উৎসব, তাই এমন উৎসবে আমি নিত্যপুরাণ নাটকের মধ্য দিয়ে দ্রৌপদীরূপে দর্শকের মাঝে উপস্থিত হতে পারব- এটাই আমার কাছে অনেক আনন্দের বিষয়। সময়টার জন্য দারুণভাবে অপেক্ষা করছি।’

এদিকে দীপ্ত টিভিতে গোলাম সোহরাব দোদুলের নির্দেশনায় প্রতি শনিবার থেকে বৃহস্পতিবার রাত নয়টায় প্রচার হচ্ছে ডেইলি সোপ ‘ভালোবাসার আলো আঁধার’। এতে নন্দিনী চরিত্রে অভিনয় করে বেশ প্রশংসিত হচ্ছেন সুষমা সরকার। এতে তার বিপরীতে আছেন শাহেদ শরীফ খান। এ ছাড়া সুষমা নিয়মিত অভিনয় করছেন অরণ্য আনোয়ারের ‘ফুল এইচডি’, জাকারিয়া সৌখিনের ‘গল্পগুলো আমাদের’, সকাল আহমেদের ‘শান্তিপুরীতে অশান্তি’ ধারাবাহিকে।

আগামী ২৭ সেপ্টেম্বর মুক্তি পাবে সুষমা অভিনীত গোলাম সোহরাব দোদুল পরিচালিত ‘সাপলুডু’ সিনেমাটি। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা রায়হান রাফি পরিচালিত ‘দহন’। শিগগিরই তিনি শেষ করবেন নঈম ইমতিয়াজ নেয়ামুলের ‘জ্যাম’ সিনেমার কাজ। শেষ করেছেন নূরুল আলম আতিকের ‘পেয়ারার সুবাস’ ও গাজী রাকায়েতের ‘গোর’ সিনেমার কাজ। এরই মধ্যে সুষমা আলী আশরাফ আকন্দীর নির্দেশনায় আরএফএল ম্যাজিক বাস্কেট বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। মাসুম রেজার রচনা ও পরিচালনায় ‘জল বাসর’ নামক নতুন মঞ্চনাটকেও অভিনয় করতে দেখা যাবে সুষমাকে। তবে নাটকটি চলতি বছরই মঞ্চস্থ হবে কি-না, তার নিশ্চয়তা দিতে পারেননি সুষমা।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads