• সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ৫ কার্তিক ১৪২৬
ads

শোবিজ

নিউইয়র্কে তাহসান-মিথিলা

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ১৮ সেপ্টেম্বর ২০১৯

বিনোদন জগতের একসময়ের সবচেয়ে আলোচিত দম্পতি তাহসান-মিথিলা। ২০১৭ সালে তারা দুজন বিচ্ছেদের ঘোষণা দেন। আর ওই বছর তাদের প্রায় ১১ বছরের সংসার জীবনের ইতি ঘটে। ২০১৭ সালে যখন তারা আলাদা হলেন তখন ভক্তরা বিস্মিত হয়েছিলেন। কিন্তু এই বিচ্ছেদের কারণ জানতে পারেননি তারা। পরে জানা যায় তাদের একমাত্র কন্যা আইরা তাহরিম খান মিথিলা ও তাহসান দুজনের কাছেই থাকেন। এবার জানা গেল, সাবেক এ দম্পতি নিজেদের একমাত্র মেয়ে আইরা তাহরিম খানকে নিয়ে একসঙ্গে নিউইয়র্কে ঘুরছেন।

মিথিলা একটি ছবি আপলোড করেছেন কন্যা আইরা তাহরিম খানকে নিয়ে বসে রয়েছেন সেন্ট্রাল পার্কের সামনে। আবার সেন্ট্রাল পার্কে আইরা দৌড়ে যাচ্ছে সেই ছবিও তাহসানের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে। তার মানে মেয়েকে নিয়ে মিথিলা ও তাহসান দুজনেই সেন্ট্রাল পার্কে ছিলেন। এম্পায়ার স্টেট বিল্ডিংয়ের সামনে ছোট্ট আইরা তাহরিমকে কাঁধে করে নিয়ে যাচ্ছেন তাহসান খান। সেই একই জামা, একই ব্যাগ পিঠে আইরার। একই শহরে ঘুরছেন আইরা, একবার তার বাবার সাথে একবার তার মায়ের সঙ্গে। আর পেছন থেকে কেউ একজন ছবি তুলে দিচ্ছে। এ হতে পারে? মজার ঘটনা হলো, আইরার সেই ছবি আবার মিথিলার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টেও রয়েছে।

অর্থাৎ এম্পায়ার স্টেট বিল্ডিং সেন্ট্রাল পার্কে তাহসান ও মিথিলা একসঙ্গে ছিল একথা নিশ্চিত। নিউইয়র্কে যে দুজন একইসঙ্গে ঘুরছেন এ নিয়ে আর দ্বিমতের সুযোগ নেই বলা চলে।

২০০৬ সালের ৩ আগস্ট বিয়ে করেন তাহসান মিথিলা। ২০১৩ সালের ৩০ এপ্রিল তাদের ঘরে কন্যাসন্তান আইরা তাহরিম খান আসে। নতুন এসব ছবি দেখে তাহসান-মিথিলার ভক্তকুল সবচেয়ে বেশি খুশি হয়েছেন। অনেকেই মনে করছেন তবে কি আবার এক হতে চলেছে এ জুটি?

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads