• মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬
ads

শোবিজ

নতুন গান নিয়ে ঐশী

  • অভি মঈনুদ্দীন
  • প্রকাশিত ২০ সেপ্টেম্বর ২০১৯

গত শুক্রবার মুক্তি পাওয়া ‘অবতার’ সিনেমার ‘রঙ্গিলা মন’ গানটি শ্রোতা দর্শকের মধ্যে বেশ সাড়া ফেলেছে। এ সময়ের জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহির লিপে যাওয়া এই গানটি গেয়েছেন ঐশী। তারিক তুহিনের কথায় ও আহমেদ হুমায়ূনের সুর-সংগীতে ঐশীর অসাধারণ গায়কীতে আবারো মুগ্ধ হয়েছেন শ্রোতা দর্শক। তবে নতুন খবর হচ্ছে শাকিব খান অভিনীত ও বদিউল আলম খোকন পরিচালিত শুটিং চলতি সিনেমা ‘আগুন’ সিনেমায় আরো একটি ভিন্ন ধরনের গানে কণ্ঠ দিয়েছেন। গানের কথা লিখেছেন সুদীপ কুমার দীপ।

গানের কথা হচ্ছে, ‘সামলে তোকে রাখিস যত, নজর আমি দেব তত, বিবাগী তোরই লাগি, আমার লাউয়ের পিছে লাগছে বৈরাগী’। গানটিতে ঐশীর সঙ্গে দ্বেত কণ্ঠে গেয়েছেন প্রতীক হাসান। ঐশী বলেন, ‘এরই মধ্যে গানটির রেকর্ডিংয়ের কাজ সম্পন্ন হয়েছে। গানের কথা অনুযায়ী ইমন ভাই অসাধারণ সুর-সংগীত করেছেন। গানটির রিদম এতই চমৎকার যে, আমরা গান গাওয়ার সময় নিজেরাই নাচে মগ্ন ছিলাম। যে কারণে গানটির প্রতি অন্য রকম ভালো লাগা তৈরি হয়েছে। সত্যি বলতে কি ইমন ভাই এত নিখুঁতভাবে সুর-সংগীত করেন, কারো খুঁত ধরার কোনো সুযোগ থাকে না। গানটি নিয়ে আমি খুবই আশাবাদী।’

এরই মধ্যে ঐশীর গাওয়া ‘রঙ্গিলা মন’ গানটি ইউটিউবে ২৭ লাখ ভিউয়ার্স উপভোগ করেছেন। ঐশী রাজধানীর শমরিতা মেডিকেল কলেজ হাসপাতালে এমবিবিএস করছেন। গতকাল তার থার্ড প্রফেশনাল এক্সামের ফল প্রকাশিত হয়েছে। নিজের ফল নিয়ে ভীষণ সন্তুষ্ট ঐশী। নিয়মিত স্টেজ শোতে অংশগ্রহণের প্রস্তাব আসে ঐশীর কাছে। কিন্তু পড়াশোনাতেই মনোযোগটা তার বেশি।

আগামী বছর তার এমবিবিএস ফাইনাল পরীক্ষা। তাই এই সময়টা পড়াশোনাতেই একটু বেশি মনোযোগী থাকতে চান তিনি। যে কারণে স্টেজ শোটা কমই করতে চান তিনি। তারপরও আগামী ২১ সেপ্টেম্বর নর্থসাউথ বিশ্ববিদ্যালয়ে, ২৬ সেপ্টেম্বর গোপালগঞ্জে স্টেজ শোতে অংশ নেবেন তিনি। এছাড়া ঐশী ‘ঐশী এক্সপ্রেস-টু’ নিয়ে শিগগিরই দর্শকের সামনে আসছেন। নতুন আটটি গানের রেকর্ডিংয়ের কাজ শেষ হয়েছে। এরই মধ্যে দুটি গানের মিউজিক ভিডিও নির্মিত হয়েছে রাজধানীর বিএফডিসিতে সেট ফেলে। শিগগিরই একটি একটি করে ঐশী ‘ঐশী এক্সপ্রেস-টু’ অ্যালবামের ব্যানারে আটটি গান প্রকাশ করবেন। ঐশীর ভাষ্যমতে, ‘ঐশী এক্সপ্রেস-টু’ মূলত এক্সপেরিমেন্টাল ওয়ার্ক। যে কারণে আটটি গানই চেষ্টা করা হয়েছে বিভিন্ন সংগীত পরিচালকদের দিয়ে করাতে। আটটি গানেও ধামাকা থাকছে বলে জানান ঐশী।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads