• রবিবার, ১৭ নভেম্বর ২০১৯, ২ অগ্রহায়ণ ১৪২৬
ads

শোবিজ

শাওন-ফারিনের বিয়ে ভাঙার মিশনে

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ১৫ অক্টোবর ২০১৯

একটি বিয়েতে অংশ নিতে গিয়ে কাকতালীয়ভাবে পরিচয় হয় চৈতি ও মাহফুজের। দাওয়াত না পেয়েও চৈতি বিয়েতে হাজির কারণ সে তার এক্স বয়ফ্রেন্ডের বিয়েতে এসেছে। অন্যদিকে মাহফুজ তার কাজিনের বিয়েতে এসে দেখে কনে তারই সাবেক প্রেমিকা। ঘটনা মোড় নেয় অন্যদিকে। চৈতি আর মাহফুজ সেই বিয়ে ভাঙার মিশনে নামে। এমনই অন্যরকম গল্পে নির্মিত হয়েছে নাটক ‘বিএফ ভার্সেস জিএফ’।

নাটকে মাহফুজ চরিত্রে সৈয়দ জামান শাওন এবং চৈতি চরিত্রে অভিনয় করেছেন তাসনিয়া ফারিন। এ ছাড়া নাটকে বর ও কনের চরিত্রে অভিনয় করেছেন ফয়সাল ও আফ্রি। রণক ইকরামের রচনায় নাটকটি পরিচালনা করেছেন স্ম্যাক আজাদ।

নাটকটির চিত্রগ্রহণে ছিলেন জয় আব্রাহাম, নির্বাহী প্রযোজক হাবিবুর রহমান খান, সম্পাদনা ও রঙবিন্যাসে রনি শিকদার জিতু এবং আবহ সংগীত করেছেন দীন ইসলাম শারুখ। ভিজ্যুয়াল সিন এন্টারটেইনমেন্টের প্রযোজনায় নাটকটির পরিবেশনায় রয়েছে এনআর মিডিয়া।

এই নাটক প্রসঙ্গে শাওন বলেন, ‘দারুণ অ্যারেঞ্জমেন্ট ছিল। কাজটি করতে গিয়ে চমকে গেছিলাম। সচরাচর নাটকের সেটে এমন আয়োজন থাকে না। আর গল্পটিও অন্যরকম। আশা করছি দর্শকদের ভালো লাগবে।’

অন্যদিকে ফারিন বলেন, ‘গল্পটি পড়েই আমার মনে হয়েছিল কাজটি অন্যরকম হবে। আসলেই কাজটি করতে গিয়ে অনেক মজা করেছি। রীতিমতো নেচেগেয়ে কাজ করেছি। বাকিটা দর্শকদের হাতে। নাটকটি আগামীকাল রাত ১০টায় একটি টিভিতে প্রচারিত হবে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads