• সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ৩ অগ্রহায়ণ ১৪২৬
ads

শোবিজ

আবারো বিজ্ঞাপনচিত্রে ফেরদৌস

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ০৫ নভেম্বর ২০১৯

চিত্রনায়ক ফেরদৌস বড় পর্দার বাইরে বাইরে বিজ্ঞাপনচিত্রেও কাজ করেন অনেক আগে থেকেই। চলতি বছরেও একাধিক বিজ্ঞাপনে মডেল হয়েছেন। এরই ধারাবাহিকতায় এবার একটি কোমল পানীয় পণ্যের নতুন একটি বিজ্ঞাপনে কাজ করলেন ফেরদৌস। এটি পরিচালনা করেছেন রিপন নাগ। এতে অভিনয় প্রসঙ্গে ফেরদৌস বলেন, ‘বিজ্ঞাপনটির কনসেপ্ট ভালো। তাই কাজ করছি। আশা করি প্রচারে আসার পর সবার ভালো লাগবে।’

এ বিজ্ঞাপনে ফেরদৌসের সঙ্গে জুটি বেঁধেছেন নিঝুম রুবিনা। ফেরদৌসের বিপরীতে এর আগেও অভিনয় করেছেন এই অভিনেত্রী। সর্বশেষ তারা অভিনয় করেন মিনহাজ অভির পরিচালনায় ‘মেঘকন্যা’ ছবিতে। এটি মুক্তি পায় গত বছর। তবে বিজ্ঞাপনে এই প্রথম অভিনয় করলেন তারা।

চিত্রনায়ক ফেরদৌস আরো বলেন, ‘আমরা একটি কোমল পানীয় পণ্যের বিজ্ঞাপনে কাজ করছি। কক্সবাজার, মহেশখালীসহ সুন্দর কিছু লোকেশনে এর দৃশ্যধারণ চলছে। নিঝুম রুবিনার সঙ্গে এর আগে ‘লিডার’, এরপর ‘মেঘকন্যা’ ও আমার প্রোডাকশনের ‘পোস্টমাস্টার ৭১’ ছবিতে কাজ করেছি। এবারের কাজটিও বেশ ভালো হচ্ছে।’ নির্মাতা জানান, শিগগিরই বিজ্ঞাপনটি দেশের সব কটি টিভি চ্যানেলে প্রচার হবে।

ফেরদৌস গত মাসে মেহজাবিন ও বিদ্যা সিনহা মিমের সঙ্গে একটি রিয়েল স্টেট কোম্পানির বিজ্ঞাপনে মডেল হয়েছেন। বিজ্ঞাপনটি নির্মাণ করছেন সনক মিত্র। এর আগে চলতি বছরের শুরুর দিকে বিএম এলপি গ্যাসের একটি বিজ্ঞাপনে কাজ করেন চিত্রনায়িকা পূর্ণিমার সঙ্গে। এটি নির্মাণ করেন নঈম ইমতিয়াজ নেয়ামুল।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads