• সোমবার, ১৮ নভেম্বর ২০১৯, ৩ অগ্রহায়ণ ১৪২৬
ads

শোবিজ

‘স্ট্যায়িং অ্যালাইভ উইথ সোনিয়া’

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ০৫ নভেম্বর ২০১৯

অভিনয়ের পাশাপাশি উপস্থাপনাতেও বেশ সুনাম কুড়িয়েছেন সোনিয়া হোসেইন। যদিও ছোট পর্দায় অভিনয়ে এখন অপেক্ষাকৃত সোনিয়াকে কম দেখা যায় কিন্তু উপস্থাপনাতে তার রয়েছে সরব উপস্থিতি। কারণ সাম্প্রতিক সময়ে উপস্থাপনাতেই বেশি স্বাচ্ছন্দ্যবোধ করছেন সোনিয়া। তাই তার এই স্বাচ্ছন্দ্যতাকে বিবেচনা করে রেডিও আমার সোনিয়ার নামেই তাকে দিয়ে একটি অনুষ্ঠান উপস্থাপনা করাচ্ছেন। অনুষ্ঠানের নাম ‘স্ট্যায়িং অ্যালাইভ উইথ সোনিয়া’। যার প্রথম পর্ব প্রচার হবে আজ রাত নয়টা থেকে রাত ১১টা পর্যন্ত। রেডিও আমারে প্রচারের পাশাপাশি রেডিওটির ফেসবুক পেজেও সরাসরি দর্শক উপভোগ করতে পারবেন সোনিয়া হোসেইনের নতুন এই শোটি। রেডিওতে প্রথমবারের মতো এই ধরনের শো নিয়ে দারুণ উচ্ছ্বসিত সোনিয়া।

সোনিয়া বলেন, ‘আমার সকল ভক্ত, দর্শক এবং শ্রোতাদেরকে বলবো এই অনুষ্ঠানটি উপভোগ করার জন্য। কারণ এই অনুষ্ঠানটি আমার জন্য নতুন এক চ্যালেঞ্জ। আমি আশা করছি অনুষ্ঠানটি আমার উপস্থাপনায় দর্শক শ্রোতাদের কাছে উপভোগ্য হয়ে উঠবে। রেডিও আমার কর্তৃপক্ষের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা, ধন্যবাদ আমাকে এমন একটি অনুষ্ঠান উপস্থাপনার সুযোগ করে দেবার জন্য।’

সোনিয়া জানান প্রতি মঙ্গলবার ‘রেডিও আমার’-এর এই অনু্ষ্ঠানের উপস্থাপনা করবেন সোনিয়া। বর্তমানে করপোরেট স্টেজ শো’গুলো নিয়েও বেশ ব্যস্ত রয়েছেন সোনিয়া হোসেন। গেলো রোজার ঈদে একুশে টিভিতে রোজার প্রথম দিন থেকেই টানা একমাস সোনিয়া হোসেইনের উপস্থাপনায় প্রচার হয় ‘ঈদ কেনাকাটা’ অনুষ্ঠানটি। এই অনুষ্ঠান উপস্থাপনার জন্যও বেশ সাড়া পান তিনি। গেলো পাঁচ বছর ধরে দেশ টিভিতে ‘সুরঞ্জনা’ অনুষ্ঠানের নিয়মিত উপস্থাপনা করছেন সোনিয়া।

২০১৪ সালে একজন শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে পুরস্কার পান সিজেএফবি থেকে। সোনিয়া অভিনীত প্রথম সিনেমা ছিলো আলভী আহমেদ’র ‘ইউটার্ন’। এতে তার বিপরীতে অভিনয় করেন শিপন মিত্র। ২০১৮ সালে সোনিয়া ‘ফিফা ওয়ার্ল্ড কাপ রাশিয়া ২০১৮’ উপলক্ষে দেশ টিভিতে ‘ফুটবল ম্যানিয়া’ অনুষ্ঠানের উপস্থাপনা করেন। উল্লেখ্য, সোনিয়া হোসেনের নতুন আরো একটি সিনেমায় অভিনয় করার কথা থাকলেও এখনো সেই সিনেমার কাজ শুরু হয়নি বিধায় আপাতত সে বিষয়ে কিছু বলতে আগ্রহী নন তিনি। সোনিয়া অভিনীত উল্লেখযোগ্য নাটকের মধ্যে রয়েছে ‘মিডল ক্লাশ সেন্টিম্যান্ট’, ‘আপেল সূত্র’, ‘চাঁদ ও বামনের গল্প’, ‘তিনি আর অ্যাক্টিং করবেন না’, ‘অদ্ভুত প্রেমের ছায়া’, ‘অস্থির পারভেজ’, ‘সুপারম্যান’ ইত্যাদি।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads