• বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬
ads

শোবিজ

জন্মদিন পালন করছেন না ফারিয়া

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ০৯ নভেম্বর ২০১৯

জনপ্রিয় মডেল ও অভিনেত্রী ফারিয়া শাহরিনের জন্মদিন আজ। কিন্তু এবারের জন্মদিন নিয়ে তার কোনো বিশেষ পরিকল্পনা নেই তার। কারণ তার নানি নূরুন্নাহার হালিম বেশ খানিকটা অসুস্থ। রাজধানীর তেজগাঁওয়ের একটি আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন। তাই আপাতত ফারিয়ার কোনো শুটিং নেই। নানিকেই সময় দিচ্ছেন বেশি। ছোটবেলায় ফারিয়ার জন্মদিনকে ঘিরে অনেক মজা হতো, বাড়িতে উৎসবের মতো আয়োজন হতো। কিন্তু এই বড় বেলায় এসে নিজেকে আনন্দ-উৎসব থেকে এড়িয়ে রাখতেই ভালোবাসেন ফারিয়া। আর এবার যেহেতু নানি অসুস্থ, তাই তেমন কিছুই করছেন না ফারিয়া। নিজে থেকেই কোনো ধরনের আনন্দ-উৎসব থেকে নিজেকে বিরত রাখছেন।

ফারিয়া বলেন, ‘পরিবারের সবাই নানির অসুস্থতা নিয়ে ভীষণ উদ্বিগ্ন। এমতাবস্থায় আমি আমার জন্মদিন নিয়ে তেমন বিশেষ কিছুই পরিকল্পনা করছি না। তবে হয়তো আমার বন্ধু-বান্ধবকে কিছুটা সময় দিতে পারি। কিন্তু সেটাও খুব কম। আমার নানির জন্য সবার কাছে দোয়া চাই যেন আল্লাহ তাকে সুস্থ করে তোলেন এবং আমরা যেন তাকে নিয়ে দ্রুত বাসায় ফিরতে পারি।’

এদিকে দীপ্ত টিভিতে প্রচার চলতি জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ভালোবাসার আলো আঁধার’ নাটকে অভিনয়ে সম্পৃক্ত হয়েছেন। এই ধারাবাহিকে তিনি একজন ডিবি অফিসারের চরিত্রে অভিনয় করছেন।

ফারিয়া বলেন, ‘আমার চরিত্রটি বেশ চ্যালেঞ্জিং এবং গ্ল্যামারাস। যে কারণে কাজটি বেশ উপভোগ করছি।’

সাম্প্রতিক সময়ে ফারিয়া দেশে ফিরে আবারো কাজে নিয়মিত হয়েছেন। দেশেই থাকবেন এখন। এরই মধ্যে তিনি রানা মাসুদের পরিচালনায় এসকেবির একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। ফারিয়া অভিনীত একমাত্র সিনেমায় সামিয়া জামান পরিচালিত ‘আকাশ কত দূরে’। এরপর আরো অনেক সিনেমায় কাজ করার প্রস্তাব পেয়েছিলেন তিনি। কিন্তু ব্যাটে-বলে মেলেনি বিধায় আর সিনেমাতে কাজ করা হয়ে ওঠেনি তার। তবে ভালো গল্প পেলে অবশ্যই কাজ করতে ইচ্ছুক তিনি।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads