• শনিবার, ৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭
ads

শোবিজ

উড়াল দিলেন শাকিব খান

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ১৪ নভেম্বর ২০১৯

সংযুক্ত আরব আমিরাতের আবুধাবিতে ‘টি-১০’ ক্রিকেট আসরের জমকালো উদ্বোধনীতে পারফর্ম করতে বাংলাদেশ থেকে একমাত্র প্রতিনিধি হিসেবে আমন্ত্রণ পেয়েছেন শাকিব খান। সেখানে যোগ দিতে ঢাকা ছেড়েছেন ঢালিউডের এ নায়ক।

গতকাল বুধবার সকাল ১০টার ফ্লাইটে শাকিব খান ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে আবুধাবির উদ্দেশে উড়াল দেন। শাকিব খান জানান, ফ্লাইট ছিল সাড়ে ৯টায়। কিন্তু ৩০ মিনিট ডিলে হয়। কনসার্ট শেষ করে দুদিন পরেই দেশে ফিরব।

‘টি-১০’ ক্রিকেট আসরের উদ্বোধনী অনুষ্ঠান হবে ১৪ নভেম্বর। ওই অনুষ্ঠানে পারফর্ম করবেন উপমহাদেশের নামকরা শিল্পীরা। সেখানে লালসবুজের পতাকার একমাত্র প্রতিনিধি হিসেবে থাকছেন শাকিব খান।

চোখ ধাঁধানো ‘টি-১০’ টুর্নামেন্ট উদ্বোধনী আয়োজন থাকবে সর্বসাকুল্যে দুই ঘণ্টা! এ সময়ের মধ্যে নাচ, গান আর অভিনয়ে মাতিয়ে তুলবেন আমন্ত্রিত শিল্পীরা। সেখানে শাকিব খান ছাড়াও দক্ষিণ ভারতীয় মেগাস্টার মামোত্তি, বলিউডের জনপ্রিয় শিল্পী আতিফ আসলাম, বলিউডের হালের আবেদনময়ী অভিনেত্রী নোরা ফাতেহি ও দক্ষিণ ভারতের সুপার মডেল ও অভিনেত্রী পার্বতী নয়ার পারফর্ম করবেন।

উদ্বোধনী মঞ্চে পারফর্ম না করলেও টুর্নামেন্টে অংশ নেওয়া বিভিন্ন দলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে মঞ্চে থাকবেন সানি লিওনের মতো ভারতীয় তারকারা! আবুধাবির এই ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানের ইভেন্ট আয়োজন করছে বলিউড সুপারস্টার শাহরুখ খানের নির্মাণ ও বিতরণকারী প্রতিষ্ঠান ‘রেড চিলিজ এন্টারটেইনমেন্ট’।

নতুন ফরম্যাটে এ ক্রিকেট টুর্নামেন্টের আয়োজক দুবাই ক্রিকেট বোর্ড। কিন্তু কনসার্ট আয়োজন করছে শাহরুখ খানের ‘রেড চিলিজ এন্টারটেইনমেন্ট’। শাকিব খান বলেন, ‘রেড চিলিজ এন্টারটেইনমেন্টের’ অতিথি হয়ে সেখানে পারফর্ম করব।

তিনি জানান, একাধিক গানে পারফর্ম করবেন। সেখানে বাংলা গানের সঙ্গে বলিউডের গানও থাকতে পারে। শাকিব বলেন, আমাকে বাংলাদেশের সুপারস্টার হিসেবে সম্মান দেখিয়ে সেখানে আমন্ত্রণ জানিয়েছে। এতে আমি গর্বিত।

টি-১০ লিগের আগের দুটি আসর বসেছিল সংযুক্ত আরব আমিরাতের শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে। এবারই প্রথম রাজধানী আবুধাবির জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে বসছে টুর্নামেন্ট।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads