• শনিবার, ২৫ জানুয়ারি ২০২০, ১১ মাঘ ১৪২৬

শোবিজ

মালয়েশিয়া মাতাবে একঝাঁক তারকা

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ০৬ ডিসেম্বর ২০১৯

চায়নিজ নিউ ইয়ার মানেই মালয়েশিয়ায় লম্বা ছুটি, ঘোরাঘুরি আর আনন্দ। এই আনন্দকে আরো বাড়িয়ে দিতে এবারের চায়নিজ নিউ ইয়ারে মিডিয়া রিফ্রেকশনস ও টিউলিপ এন্টারটেইনমেন্টের যৌথ উদ্যোগে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘বাংলাদেশি কনসার্ট ও মিট দ্য এনআরবি’।

এ উপলক্ষে ৩ ডিসেম্বর সন্ধ্যায় কুয়ালামপুরের এক প্রস্তুতিমূলক মতবিনিময় সভা হয়। এতে সভাপতিত্ব করেন টিউলিপ এন্টারটেইনমেন্টের ব্যবস্থাপনা পরিচালক আলমগীর আহমেদ।

এ সময় উপস্থিত সাংবাদিকদের উদ্দেশে মিডিয়া রিফ্রেকশনসের পক্ষে বিশ্বাস এ মালেক টিপু বলেন, মূলত মালয়েশিয়ায় অবস্থানরত প্রবাসী বাংলাদেশিদের বিনোদন এবং বাংলাদেশের কৃষ্টি ও সংস্কৃতি প্রবাসীদের মধ্যে তুলে ধরার পাশাপাশি ব্যাংকের মাধ্যমে দেশে রেমিট্যান্স পাঠালে আর্থিক প্রণোদনাসহ স্বদেশে অর্থ প্রেরণে উৎসাহিতকরণের লক্ষ্যেই আমাদের এ আয়োজন।

আগামী বছরের ২৫ জানুয়ারি জোহর বারুর পারসাদা জোহর ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টার ও ২৭ জানুয়ারি কুয়ালালামপুরের উইসমা এমসিএ হলে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘বাংলাদেশি কনসার্ট ও মিট দ্য এনআরবি’।

মতবিনিময় সভায় কমিউনিটি নেতা, সাংবাদিকসহ প্রবাসী বাংলাদেশিরা উপস্থিত ছিলেন।

‘বাংলাদেশি কনসার্ট ও মিট দ্য এনআরবি’ শোতে গান ও নাচ পরিবেশন করবেন বাংলাদেশের জনপ্রিয় চিত্রনায়িকা পপি, জনপ্রিয় সংগীতশিল্পী মনির খান, ফোক শিল্পী ফকির শাহাবুদ্দিন, চিত্রনায়িকা বিন্দিয়া কবির, নাট্যশিল্পী ও মডেল নাজিয়া মৌ, ক্ষুদে গানরাজ খ্যাত শিল্পী শেনিজ, উপস্থাপিকা রুম্পা ও ক্লোজআপ তারকা সালমা। বাংলাদেশি এই কনসার্টে সার্বিক সহযোগিতায় থাকছে স্থানীয় ইভেন্ট কোম্পানি ইকার্ল গ্লোবাল মালয়েশিয়া।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads