• শনিবার, ২৫ জানুয়ারি ২০২০, ১১ মাঘ ১৪২৬

শোবিজ

প্রবাসী গাও জীবনের গান

২১ জন যাচ্ছেন স্টুডিও রাউন্ডে

  • প্রকাশিত ০৭ ডিসেম্বর ২০১৯

শেখ আরিফুজ্জামান, মালয়েশিয়া থেকে

 

প্রবাসী গাও জীবনের গান-এ স্লোগানে মালয়েশিয়া প্রবাসীদের নিয়ে শুরু হওয়া গানের প্রতিযোগিতায় ৬২২ প্রতিযোগীর মধ্যে স্টুডিও রাউন্ডে যাচ্ছেন মাত্র ২১ জন।  এই স্টুডিও রাউন্ডে মালয়েশিয়া প্রবাসী ছাড়াও থাকছে সিঙ্গাপুর ও ইন্দোনেশিয়ার প্রতিযোগীরা। গত ২০ অক্টোবর থেকে শুরু হওয়া আটটি প্রদেশের অডিশন রাউন্ড শেষ হওয়ার পর ভোকাল রাউন্ডে বিচারকদের বিচার কার্যক্রম ও দর্শকের ভোট প্রদান শেষ হয় ৫ ডিসেম্বর। ভোকাল রাউন্ডের বাছাই কৃত ২১ জনকে নিয়ে ৭ ডিসেম্বর থেকে শুরু হচ্ছে স্টুডিও রাউন্ড। এই  রাউন্ডটি  চলবে ডিসেম্বর মাসজুড়ে।

স্টুডিও রাউন্ডে যারা যাচ্ছেন তারা হলো মিনা-দামানসারা (সেলাঙ্গর), শাহিন-সিঙ্গাপুর, মাসুম-সিমুনি (সেলাঙ্গর),  মামুন-সেলাঙ্গর, লোকমান-কুয়ালালামপুর, ইতি-কেলাং (সেলাঙ্গর), মাহসিন-পুচং (সেলাঙ্গর), পান্থ রাজা-কুচাইলামা (কুয়ালালামপুর), সেত-ইন্দোনেশিয়া, সৌমিনি-কুয়ালালামপুর, আনোয়ার-সিঙ্গাপুর, রাশিদ-সেলাঙ্গর, সোহান-তেরেঙ্গানু, সাজ্জাদ-কুয়ালালামপুর, অর্থী-বুকিত জলিল (সেলাঙ্গর), মোশারফ-কয়ালালামপুর,   নাজনিন-পুত্রাজায়া, সোহেল-সিরি কামবাঙ্গান (সেলাঙ্গর), জহির-পুচং (সেলাঙ্গর), রায়হান-পেনাং ও তানিয়া-কুয়ালালামপুর।

চায়নিজ নিউ ইয়ারের ছুটিতে বাছাইকৃত প্রতিযোগীদের নিয়ে গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হবে ২৬ জানুয়ারি ২০২০ কুয়ালালামপুর ক্রাফট কমপ্লেক্সে। গ্র্যান্ড ফিনালেটি সম্প্রচার হবে এনটিভিতে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads