• মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ৯ অগ্রহায়ণ ১৪২৭
এন্ড্রু কিশোরকে নিয়ে গুজব

সংগৃহীত ছবি

শোবিজ

এন্ড্রু কিশোরকে নিয়ে গুজব

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ১৫ ডিসেম্বর ২০১৯

হঠাৎ করেই মৃত্যুর গুজব ছড়িয়েছে কিংবদন্তি কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোরের। বিদেশে চিকিৎসাধীন এই গায়ক মারা গেছেন বলে গতকাল শনিবার দুপুর থেকে খবর ছড়িয়েছে।

খোঁজ নিয়ে দেখা গেছে, কিছুু অসাধু ভাবনার ইউটিউব চ্যানেলে এন্ড্রু কিশোর মারা গেছে বলে ভিডিও প্রকাশ হয়েছে। সেই সব ভিডিওর সূত্রে ফেসবুকে অনেকেই মৃত্যুর খবর ছড়িয়ে দিচ্ছেন যাচাই-বাছাই না করেই।

এদিকে নিশ্চিত হওয়া গেছে, এখনো চিকিৎসা চলছে এন্ড্রু কিশোরের। সুস্থ হয়ে উঠবেন এই নন্দিত গায়ক সেই আশায় এখনো বুক বেঁধে আছেন তার চিকিৎসকরা। শিল্পীর ঘনিষ্ঠজন মোমিন বিশ্বাস শনিবার বিকালে এ খবর নিশ্চিত করেন।

তিনি বলেন, ‘একটু আগেও আমি নিজে দাদার সঙ্গে কথা বলেছি। সবার দোয়ায় ও আল্লাহর রহমতে এখনো ভালো আছেন এন্ড্রু কিশোর। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী তার চিকিৎসা চলছে। কেউ মিথ্যা তথ্য ছড়িয়ে বিভ্রান্ত করবেন না। তার পরিবার এতে বিরক্ত হয়, বিব্রতও হয়।

নিশ্চিত না হয়ে কারো মৃত্যু সংবাদ ছড়ানোতে বাহবা পাওয়ার কিছু নেই। এন্ড্রু কিশোরের পরিবার সবার কাছে দোয়া চেয়েছেন। সেই সঙ্গে যেসব ইউটিউব চ্যানেল ও অনলাইনে সস্তা জনপ্রিয়তার জন্য এই ধরনের মৃত্যু গুজব ছড়ায় তাদের আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন।’

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর বর্তমানে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। অসুস্থ অবস্থায় গত ৯ সেপ্টেম্বর উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরের উদ্দেশে দেশ ছেড়েছিলেন। বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার পর গত ১৮ সেপ্টেম্বর তার শরীরে ক্যানসার ধরা পড়ে।

এরপর থেকে নিয়মিত কেমোথেরাপি দেওয়া হচ্ছে তাকে। একটু একটু করে সেরে উঠছিলেন তিনি। গত এক সপ্তাহ থেকে তার শারীরিক অবস্থা ভালো যাচ্ছে না। হঠাৎ তার শারীরিক অবস্থার কিছুটা অবনতি হয়েছে। তবে চিকিৎসকরা চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads