• বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ৯ আশ্বিন ১৪২৭
ads

শোবিজ

জন্মদিনে সহকর্মীদের আবেগ, ভালোবাসায় সিক্ত রুনা খান

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ১৩ জানুয়ারি ২০২০

সদ্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত গুণী অভিনেত্রী রুনা খান বেশ কয়েক বছর ধরেই নিজের জন্মদিনে সহকর্মীদের সঙ্গে নিয়ে দিনটি বিশেষভাবে উদযাপন করে আসছেন। গেল বছর দিনটিকে বিশেষভাবে আয়োজনের উদ্যোগ নেওয়া হলেও শেষ পর্যন্ত ঘরোয়াভাবেই দিনটিকে উদযাপন করতে হয়েছে রুনাকে। তবে যেহেতু গত ৮ ডিসেম্বর রুনা খান প্রথমবারের মতো জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হলেন এবং ১১ জানুয়ারি ছিল তার জন্মদিন, তাই জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্তির উচ্ছ্বাস, আনন্দ এবং জন্মদিনের ভালো লাগার মুহূর্ত সবার সঙ্গে ভাগাভাগি করে নিতে রুনা খান ১১ জানুয়ারি রাতে রাজধানীর ফার্মগেটে তার নিজস্ব বাসভবনে এক ঘরোয়া আড্ডা আয়োজন করেছিলেন।

সন্ধ্যার পর থেকে গভীর রাত পর্যন্ত তারকা শিল্পী, নির্মাতাসহ আরো অনেকেই উপস্থিত হয়েছিলেন। যাদের শুটিং ছিল, তারা শুটিং শেষে যোগ দিয়েছেন সেই ঘরোয়া আড্ডায়। উপস্থিত হয়েছিলেন বরেণ্য অভিনেত্রী ও সংসদ সদস্য সুবর্ণা মুস্তাফা।

সুবর্ণা মুস্তাফা বলেন, ‘সত্যি বলতে কী আমরা সবাই যার যার কাজে এত বেশি ব্যস্ত থাকি যে, আমাদের দেখা খুব কমই হয়। কিন্তু কারো না কারো কোনো একটি উপলক্ষকে ঘিরে অনুষ্ঠানে সবার সঙ্গেই দেখা হয়ে যায়। তখন সময়টা বেশ ভালো কাটে। রুনার জন্মদিনে অনেকের সঙ্গে দেখা হয়ে খুব ভালো লেগেছে। আমরা সবাই যতটা সময় একসঙ্গে ছিলাম, খুব আনন্দ করেছি। আর রুনা এবং তার স্বামী এষণ ভীষণ অতিথিপরায়ণ। তাদের আতিথেয়তায় মুগ্ধ হয়েছি। তাদের জন্য দোয়া রইল।’

রুনা খানকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে একে একে উপস্থিত হয়েছিলেন শর্মিলী আহমেদ, করভী মিজান, শহীদুজ্জামান সেলিম, রোজী সেলিম, সাবেরী আলম, বিজরী বরকতউল্লাহ, সাদিয়া ইসলাম মৌ, ইন্তেখাবে দিনার, তানভীন সুইটি, মোশাররফ করিম, জুঁই, তারিন জাহান, পিন্টু ঘোষ, সুকন্যা মজুমদার, তানভীর খান, চঞ্চল চৌধুরী, শাহনাজ খুশী, শাহেদ শরীফ খান, নাতাশা হায়াত, সজল, শান্তা রহমান, রওনক হাসান, মৌসুমী নাগ, গোলাম সোহরাব দোদুল, ফারজানা চুমকি, বন্যা মির্জা, অনিমেষ আইচ, ভাবনা, মেহের আফরোজ শাওন, সোহানা সাবা, আজমেরী হক বাঁধন, ফারহানা নিশো, চয়নিকা চৌধুরী, সাজু খাদেম, এফ এস নাঈম, নাদিয়া আহমেদ, মনিরা মিঠু, বাপ্পা মজুমদার, তানিয়া হোসেইন, তানজিকা আমিন, নাজিরা মৌ, সুষমা সরকার, শবনম ফারিয়া, চিত্রনায়ক সিয়াম আহমেদ, সারিকা সাবা, রিমি করিম, নীলাঞ্জনা নীলাসহ অনেকে।

সবাইকে কাছে পেয়ে রুনা খান ছিলেন ভীষণ উচ্ছ্বসিত। প্রত্যেকের প্রতিই তিনি ছিলেন ভীষণ কেয়ারিং। তার চোখে মুখে খুশির ছাপই যেন জানান দিচ্ছিল সহকর্মী কিংবা সহশিল্পীদের কাছে পেয়ে তিনি কতটা খুশি ছিলেন। উল্লেখ্য, তৌকীর আহমেদের ‘হালদা’ সিনেমায় অভিনয়ের জন্য রুনা খান প্রথমবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেলেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads