• শুক্রবার, ২৯ মে ২০২০, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৫
ads

শোবিজ

অসচ্ছলদের পাশে সাইমন সাদিক

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ০১ এপ্রিল ২০২০

করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া মানুষদের পাশে দাঁড়ালেন চিত্রনায়ক সাইমন সাদিক। তিনি কাছের বন্ধুদের নিয়ে একসঙ্গে ৫০০ পরিবারকে খাদ্যসামগ্রী ও নিত্যপ্রয়োজনীয় পণ্য দেওয়ার ব্যবস্থা করেছেন।

সাইমন জানান, ঢাকা ও এর আশপাশের সুবিধাবঞ্চিত মানুষদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করছি। অসচ্ছল মানুষদের কাছে পৌঁছে দিচ্ছি চাল, ডাল, আলু, পেঁয়াজ, তেল, লবণ ও সাবান।

ফেসবুকে ‘পোড়ামন’-খ্যাত এই অভিনেতা লেখেন, ‘আমি মধ্যবিত্ত, আমার সামর্থ্য আমি জানি। মন চায় খেটে খাওয়া মানুষদের জন্য অনেক কিছু করি। সাধ আছে, সামর্থ্য কম। ওই যে মধ্যবিত্ত, সেখানেই আটকে যাই!’

‘আমার যতটুকু সামর্থ্য আছে, তাকে পুঁজি করে আমার কাছের কিছু বড় ভাই এবং বন্ধুদের সহযোগিতায় চেষ্টা করেছি কিছু খেটে খাওয়া মানুষকে সহযোগিতা করার। আমার মতো আপনিও হয়তো একা পারবেন না, কিন্তু আপনারও তো কিছু কাছের ভাই ও বন্ধু আছেন। যাদের কল্যাণে আমাদের পাশের খেটে খাওয়া মানুষদের অন্তত ৪ থেকে ৫ দিনের নিতপ্রয়োজনীয় পণ্য ও খাবারের ব্যবস্থা হবে’।

সবশেষে তিনি বলেন, ‘এই করোনা ভাইরাস ইনশা আল্লাহ‌ থাকবে না, থাকবে আমাদের কর্ম। মনে পাবো শান্তি। তাই আসুন আমরা যার যার জায়গা থেকে যতটুকু সম্ভব সহযোগিতার হাত বাড়িয়ে দিই, এই সাধারণ মানুষদের জন্য। মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য।’

কিশোরগঞ্জ থেকে উঠে আসা সাইমন সাদিকের চলচ্চিত্রে অভিষেক হয় জাকির হোসেন রাজু পরিচালিত জি হুজুর’ সিনেমার মাধ্যমে। পরবর্তীতে ‘পোড়ামন’ ছবিতে অভিনয় করে দর্শকের কাছে পরিচিতি পান। এরপর ‘এর বেশি ভালোবাসা যায় না’ এবং ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনার ‘আমি শুধু চেয়েছি তোমায়’ চলচ্চিত্রে অভিনয় করেন। একে একে ‘তুই শুধু আমার, স্বপ্নছোঁয়া, চুপি চুপি প্রেম, মাটির পরী, পুড়ে যায় মন, অজান্তে ভালোবাসা, ধ্বংস মানব, মিয়া বিবি রাজি,  চোখের দেখা, জান্নাতসহ বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন। মুক্তির অপেক্ষায় রয়েছে আরো বেশ কিছু সিনেমা।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads