• সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭
ads
মিথিলার ‘দূরে থাকা কাছের মানুষ’

সংগৃহীত ছবি

শোবিজ

মিথিলার ‘দূরে থাকা কাছের মানুষ’

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ১৪ মে ২০২০

করোনার কারণে ঘরবন্দি মানুষকে বিনোদন দিচ্ছে নানারকম স্বল্পদৈর্ঘ্যের ছবি। লকডাউনের কারণে বাড়ির বাইরে বেরনো কার্যত অসম্ভব। হঠাৎ করে এই দুর্যোগের পরিস্থিতিতে অনেকে কাছের মানুষদের সঙ্গেও থাকতে পারেননি।
আবার দূরের মানুষগুলোই অজান্তে আপনার হয়ে গিয়েছে। এই সমস্ত এলোমেলো বিধ্বস্ত স্মৃতিকেই আগলে রাখতে তৈরি হয়েছে ছোট ছবি ‘দূরে থাকা কাছের মানুষ’।

এই ছবিতেই মুখ্য চরিত্রে জুটি বেঁধেছেন বিক্রম চট্টোপাধ্যায় ও পদ্মাপাড়ের মিথিলা। তাঁর আরও একটা পরিচয় আছে, বিবাহসূত্রে তিনি এখন কোলকাতার সৃজিত ঘরণী। টালিউডের টিভিওয়ালা মিডিয়া ও ঢাকার প্রেক্ষাগৃহ ভিজ্যুয়াল ফ্যাক্টরির যৌথ প্রযোজনায় তৈরি এই ছবি।

রাফিয়াথ রশীদ মিথিলা ও বিক্রম চট্টোপাধ্যায়। ফোটো- ইনস্টাগ্রাম

সকাল থেকে উঠে যেখানে নিজেদের নিয়ে বা খুব বেশি হলে আশেপাশের কাছের মানুষগুলোর চিন্তায় কাটিয়ে দেওয়া জীবন আজ বড় আলাদা। ঘুম থেকে উঠে নিজেদের সঙ্গে জড়িয়ে সারা পৃথিবীর ভাবনা। আমাদের সঙ্গে তারাও তো বন্দি করোনা হাতে। এমন অসহায় পরিস্থিতিতে সচরাচর পড়তে হয় না মানুষকে।

বিক্রম-মিথিলার কথায়, “লকডাউন, কোয়ারেন্টাই, আইসোলেশন এই শব্দগুলো এখন রোজকার জীবনের অংশ হয়ে দাঁড়িয়েছে। সভ্যতা, মানুষের মধ্যে সৃষ্টি করেছিল বিভেদ। আর আমাদেরকে বিচ্ছিন্ন করেছে করোনা। তবুও কোথায় গিয়ে এই বিচ্ছিন্নতাই আমাদের সকলকে আবার এক করে দিয়েছে।”

মঙ্গলবার মুক্তি পেয়েছে ‘দূরে থাকা কাছের মানুষ’।

সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস।

ভিডিও:

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads