• বৃহস্পতিবার, ৯ জুলাই ২০২০, ২৫ আষাঢ় ১৪২৭
ads
প্রকাশ পেল শিল্পিী রাজু চাকলাদারের ১ম অ্যানিমেটেড মিউজিক ও মৌলিক গানের ভিডিও ‘কান্নার রঙ’

নিজস্ব ছবি

শোবিজ

প্রকাশ পেল শিল্পিী রাজু চাকলাদারের ১ম অ্যানিমেটেড মিউজিক ও মৌলিক গানের ভিডিও ‘কান্নার রঙ’

  • বাংলাদেশের খবর
  • প্রকাশিত ২৭ মে ২০২০

করোনার মধ্যে ঘরে বসে অনেকে অনেক কিছুই প্রকাশ করছে নিজের সৃজনশীল কাজকে তুলে ধরতে। কেউ আবার নিজেকে গায়ক ও চিত্র শিল্পিী হিসেবে প্রকাশ করছেন বিনোদন জগতে। এমনই এক উদ্যোগকে কাজে লাগিয়ে এবার ঈদে প্রকাশ পেল সংগীতশিল্পী রাজু চাকলাদারের ১ম অ্যানিমেটেড মিউজিক ও মৌলিক গানের ভিডিও ‘কান্নার রঙ’।

গানটির কথা, সুর, সংগীত এবং গায়কী সবই অনেক হৃদয়স্পর্শী, এমনটাই বলছেন তার শ্রোতা ভক্তোরা। ‘অশ্রুর ঢল জমেছে তাই/ সমুদ্রের জল লোনা!/ কান্নার রঙে আকাশটা নীল/ তুমি তো জানলে না?’

রাজু চাকলাদারের ‘জলের আগুন’ অ্যালবামের প্রথম গান ‘কান্নার রঙ’। এই গানের নাম ধরেই তিনি তার এলবামের নাম রেখেছেন ‘কান্নার রঙ’। স্মৃতির হাত ধরে উঠে আসা ক্লাস পালানো রঙিন সময় যেন হাহাকার হয়ে গেঁথে আছে এই গানের মর্মে।

এ গান প্রসঙ্গে শিল্পী রাজু চাকলাদার বলেন, ‌‘আগে আমি কাভার গান এবং লাইভ স্টেজ শো করেছি। একজন সংগীতশিল্পীর আসল জায়গা কিন্তু স্টেজ। এই স্টেজ শো শিল্পীকে দক্ষ করে, সবদিক থেকে। ‘কান্নার রঙ’ মূলত আমার গাওয়া এবং প্রকাশিত প্রথম কোনো মৌলিক গান।’

গানটি গাওয়ার পাশাপাশি কথা লিখেছেন এবং সুর সংযোজন করেছেন শিল্পী নিজেই।

তার এলাবামের সংগীত আয়োজন করেছে সংগীতশিল্পী ও সংগীত পরিচালক রোকন ইমন। ভিডিও নির্মাণ করেছে তোফায়েল আহমেদ খান। গানটি শিল্পীর অফিসিয়াল ইউটিউব চ্যানেল Raju Chaqladar থেকে প্রকাশ পেয়েছে। আর এর প্রোডাকশনে ছিল ‘ভেল্কি প্রোডাকশন’।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads