• মঙ্গলবার, ৭ জুলাই ২০২০, ২৩ আষাঢ় ১৪২৭
ads
১২ শিল্পীর কণ্ঠে এক গান ‘বাঁচি আশায় ভালোবাসায়’

সংগৃহীত ছবি

শোবিজ

১২ শিল্পীর কণ্ঠে এক গান ‘বাঁচি আশায় ভালোবাসায়’

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ২৯ মে ২০২০

বিশ্বব্যাপী এখন যে সময়টা চলছে তাকে অসময়ই বলে মনে করছে বিশ্ববাসী। এই অসময়ের আশা করেনি কেউ। যা ছিল কল্পনারও বাইরে। এই অসময়েই নতুন প্রত্যাশা নিয়ে সম-সাময়িক ১২ শিল্পী গেয়েছেন সময়ের গান ‘বাঁচি আশায় ভালোবাসায়’।

কবির বকুলের লেখা এই গানের সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন রাজা বশির। আর গেয়েছেন- রুমানা ইসলাম খান, বাদশা বুলবুল, বাপ্পা মজুমদার, দীনাত জাহান মুন্নী, দিঠী আনোয়ার. হুমায়রা বশির, কোনাল, রাজা বশির, ইউসুফ আহমেদ খান, সাব্বির জামান, সমরজিৎ রায় এবং প্রিয়ংকা।

মিউজিক কম্পাজিশনের পর শিল্পীদের মেইল করে পাঠিয়ে দেয়া হয় গানের মিউজিক ট্র্যাক। পরে যার যার হোম স্টুডিওতে ভয়েস দেন সবাই বলে জানান গানটির সুরকার রাজা বশির।

মূলত খ্যাতিমান সঙ্গীত ব্যক্তিত্ব বশির আহমেদ এবং মীনা বশিরের পুত্র-কন্যা হুমায়রা বশির এবং রাজা বশিরের পরিকল্পনায় তৈরী হয় সময়ের গান-‘বাঁচি আশায় ভালোবাসায়’। গতকাল রাতে গানটি মুক্তি পায় তাদের ইউটিউব চ্যানেল সারগাম মিউজিক স্টেশনে।

গানের প্রধান উদ্যোক্তা হুমায়রা বশির বলেন, এখন যে সময়টা চলছে তা এক অন্যরকম সময়। আমরা যেন স্বাভাবিক জীবনের বাইরে অবস্থান করছি। মানুষকে নতুন করে ভাবতে হচ্ছে সব কিছু নিয়ে। আশা আর ভালোবাসই এখন মানুষের একমাত্র ভরসা-এই গানের লাইনে লাইনে সেই প্রত্যাশার কথাই তুলে ধরেছেন গানের গীতিকার কবির বকুল। গানটি সব মহলের শ্রোতাকেই আকৃষ্ট করবে বলে আশাবাদী আমরা। এটি উৎসর্গ করা হয়েছে বশির আহমেদ এবং মীনা বশিরকে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads