• রবিবার, ৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭
ads
বাংলাদেশের শিশির ও ভারতের মধুরা ভট্টাচার্যের দ্বৈতগান 'বৃষ্টি এলেই'

সংগৃহীত ছবি

শোবিজ

বাংলাদেশের শিশির ও ভারতের মধুরা ভট্টাচার্যের দ্বৈতগান 'বৃষ্টি এলেই'

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ২৮ জুলাই ২০২০

কলকাতা ও মুম্বাইয়ের প্লে-ব্যাক সিঙ্গার মধুরা ভট্টাচার্য ও বাংলাদেশের প্রতিশ্রুতিশীল কণ্ঠশিল্পী শিশিরের দ্বৈত গান 'বৃষ্টি এলেই' প্রকাশিত হতে যাচ্ছে আসন্ন ঈদে। গানটির কথা লিখেছেন- সবুজ সানী। রেজোয়ান শেখের সংগীতে গানটিতে সুরারোপ করেছেন কণ্ঠশিল্পী শিশির নিজেই।

মুম্বাইয়ের 'গীতি অডিও ক্রাফট স্টুডিও' তে গানটি রেকর্ডিং হয় ২০১৯ সালের জুলাই মাসে। এর আগে,  শিশিরের- 'একটা স্বপ্ন', 'অগোছালো প্রেম', 'জোছনার লুকোচুরি', 'তুই আমার অন্তরে' এবং 'হৃদয় জুড়ে তুমি' গানগুলো শ্রোতাদের মুগ্ধ করে।মধুরা ভট্টাচার্য- জি বাংলা ও স্টার জলসা সিরিয়ালে 'বোঝে না সে বোঝে না', 'তোমায় ছাড়া ঘুম আসে না মা'সহ বেশকিছু সিরিয়ালের টাইটেল গানে কণ্ঠ দিয়ে আলোচিত হয়ে ওঠেন। কলকাতার চলচ্চিত্রে- 'কি করে তোকে বলবো', 'ডারলিং', 'হাঁটিহাঁটি পায়ে পায়ে', 'ভাইজান এলো রে', 'মম চিত্তে', 'মনের কথা বলো', 'তোমাকে চাই'সহ বেশকিছু জনপ্রিয় গান রয়েছে তার কণ্ঠে। মুম্বাই চলচ্চিত্রাঙ্গনেও ধীরে ধীরে জায়গা করে নিচ্ছেন এই গুণী কণ্ঠশিল্পী।

'শিশির অফিসিয়াল' ইউটিউব চ্যানেলে প্রকাশ হতে যাওয়া 'বৃষ্টি এলেই' গানটি সম্পর্কে শিশির বলেন, 'আমার অনেক দিনের ইচ্ছে ছিলো, মধুরার সাথে একটি দ্বৈত গানে কণ্ঠ দেবো। তার সঙ্গে যোগাযোগ করলে তিনি আমাকে মিউজিক ট্র্যাক নিয়ে মুম্বাই যেতে বললেন।  গতব ছরের জুলাই মাসে মুম্বাইয়ের 'গীতি অডিও ক্রাফট স্টুডিও' তে মধুরা ও আমি গানটিতে কণ্ঠ দেয়ার পরে স্টুডিওপার্ট ভিডিও নির্মাণের জন্য ঐ স্টুডিওতেই ভিডিও ধারণের কাজ করি। কাজটি সম্পন্ন করতে মধুরার সহযোগিতায় আমি মুগ্ধ হয়েছি। আশা করছি, শ্রোতারাও মুগ্ধ হবেন আমাদের গানটি শুনে'।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads