• রবিবার, ৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭
ads
ইউরো-সিজেএফবি পারফরম্যান্স অ্যাওয়ার্ড ২০১৯ পিক মি‘র কাছে হস্তান্তর

সংগৃহীত ছবি

শোবিজ

ইউরো-সিজেএফবি পারফরম্যান্স অ্যাওয়ার্ড ২০১৯ পিক মি‘র কাছে হস্তান্তর

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ৩০ জুলাই ২০২০

গত ২৫ জুলাই রাত সাড়ে ৮টায় গ্লোবাল টিভির কনফারেন্স সেন্টার থেকে অনুষ্ঠানের মিডিয়া পার্টনার দৈনিক ইত্তেফাক, এনটিভি, রেডিও আমার ও গ্লোবাল টিভির অনলাইন আকাশবাড়ী হলিডেজ এবং সিজেএফবি ফেস বুক পেজ থেকে ১৯তম ইউরো-সিজেএফবি পারফরম্যান্স অ্যাওয়ার্ড-২০১৯ এর বিভিন্ন ক্যাটাগরিতে মনোনয়ন এবং পুরস্কার প্রাপ্তদের নাম ঘোষণা করা হয়। বর্তমান পরিস্থিতির কথা বিবেচনা করে এই প্রথম অনলাইনে পুরস্কার প্রদানের সিদ্ধান্ত নেয় ইউরো কোলা এবং সিজেএফবি। প্রাপ্য তারকাদের কাছে ২০১৯ সালের ইউরো-সিজেএফবি পারফর্মেন্স অ্যাওয়ার্ড পৌঁছে দেয়ার জন্য ২৯ জুলাই সন্ধ্যায় সিজেএফবির উপদেষ্টা এনাম সরকার, সভাপতি তামিম হাসান কমিউেিনকশন পার্টনার পিক মি‘র ব্যবস্থাপনা পরিচালক রিপন মিয়ার কাছে ইউরো-সিজেএফবি অ্যাওয়ার্ড সার্টিফিকেট এবং স্যুভেনির হস্তান্তর করেন।

এসময় উপস্থিত ছিলেন জেএমআর গ্রুপের পরিচালক লুৎফি চৌধুরী । সিজেএফবি সূত্র জানায় ঈদ পরবর্তী ১ সপ্তাহের মধ্যে একটি নাটকীয় অধ্যায়ের মাধ্যমে ২০১৯ এর বিজয়ীদের কাছে অ্যাওয়ার্ড সার্টেফিকেট এবং স্যুভেনির পৌঁছে দেয়া হবে ।

খ্যাতিমান সঙ্গীত পরিচালক শেখ সাদী খান সঙ্গীত বিভাগ, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ম. হামিদ টেলিভিশন বিভাগ এবং চলচ্চিত্রকার খোরশেদ আলম খসরু চলচ্চিত্র বিভাগের বিজয়ীদের নাম ঘোষণা করেন।

২০১৯ সালের আজীবন সম্মাননা পুরস্কারের জন্য এবার নির্বাচন করা হয়েছে স্বনামখ্যাত সংগীতশিল্পী সৈয়দ আবদুল হাদীকে। সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য এই বছর বিশেষ সম্মাননা পেয়েছেন সীমান্ত খোকন, বার্তা সম্পাদক, এনটিভি।

সংগীত বিভাগে সেরা কণ্ঠশিল্পী (পুরুষ) আসিফ আকবর (শীতল পাটি), সেরা কণ্ঠশিল্পী (নারী) দিলশাদ নাহার কণা (চুপি চুপি), সেরা গীতিকার জুলফিকার রাসেল (শেষদিন), সেরা সংগীত পরিচালক আহমেদ হুমায়ূন (শীতল পাটি), সেরা প্রতিশ্রুতিশীল তারকা (পুরুষ) সাব্বির নাসির (হর্ষ)। সেরা প্রতিশ্রুতিশীল তারকা (নারী) টিনা রাসেল (শেষ দিন) এবং সেরা অডিও লেবেল ধ্রুব মিউজিক স্টেশন।

টেলিভিশন বিভাগে সেরা অভিনেতা আফরান নিশো (শেষটা সুন্দর), সেরা অভিনেত্রী মেহজাবিন চৌধুরী (শেষটা সুন্দর), সেরা পরিচালক কাজল আরেফিন অমি (ব্যাচেলর পয়েন্ট), সেরা নাট্যকার মাসুম রেজা (ল্যাবরেটরি), সেরা নাটক দুর্গা ও বনজোছনার গল্প (সীমান্ত সজল), সেরা উপস্থাপক আনজাম মাসুদ (পরিবর্তন), সেরা উপস্থাপিকা শান্তা জাহান (ফোক স্টেশন), সেরা উদীয়মান অভিনেতা জিয়াউল হক পলাশ (ব্যাচেলর পয়েন্ট), সেরা উদীয়মান অভিনেত্রী তাসনুভা তিশা (টিউশনি), সেরা অভিনেতা সমালোচক পুরস্কার চঞ্চল চৌধুরী (কিংকর্তব্যবিমূঢ়), সেরা অভিনেত্রী সমালোচক পুরস্কার তানজিন তিশা (শিশির বিন্দু), সেরা মডেল স্নিগ্ধা মোমিন (অরেঞ্জি), সেরা ইভেন্ট অর্গানাইজার স্বপন চৌধুরী (অন্তর শোবিজ), জনপ্রিয় স্ট্রিমিং প্লাটফর্ম বঙ্গ বিডি, জনপ্রিয় ইউটিউব চ্যানেল মোশন রক এবং বেস্ট ইউটিউবার তৌহিদ উদ্দিন আফ্রিদি।

চলচ্চিত্র বিভাগে সেরা অভিনেতা শাকিব খান (নোলক), সেরা অভিনেত্রী ইয়ামিন হক ববি (নোলক), সেরা পরিচালক সাকিব সনেট (নোলক), সেরা চলচ্চিত্র নোলক, সেরা সংলাপ ও চিত্রনাট্যকার ফেরারী ফরহাদ (নোলক), সেরা অভিনেতা সমালোচক পুরস্কার সিয়াম আহমেদ (ফাগুন হাওয়া), সেরা অভিনেত্রী সমালোচক পুরস্কার পরীমনি (আমার প্রেম আমার প্রিয়া) এবং সেরা নবাগত অর্চিতা স্পর্শিয়া (আবার বসন্ত)।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads