• বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ৯ আশ্বিন ১৪২৭
ads
বেসবাবা সুমন করোনায় আক্রান্ত

ছবি : সংগৃহীত

শোবিজ

বেসবাবা সুমন করোনায় আক্রান্ত

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ১৫ সেপ্টেম্বর ২০২০

বেসবাবা সুমনের ওপর থেকে যেন বিপদের খরা যাচ্ছেই না। নিজের বর্ণিল ক্যারিয়ারে  হঠাৎ করেই থাবা দেয় ভয়াল ক্যানসার। ক্যানসারের সঙ্গে লড়াই করে বারবার ফিরে এসেছেন তিনি, ধরেছেন গিটার।

এই তারকার ভক্তদের জন্য দুঃসংবাদ হলো, বেসবাবা সুমন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। রোববার ছেলে আহনাফ সালেহীন খালেদ ও তার করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে বলে নিশ্চিত হওয়া গেছে।

অর্থহীন ব্যান্ডের ম্যানেজার রাজু আহমেদ জানান, ‘সুমন ভাই নিজেই জানিয়েছেন তিনি করোনায় আক্রান্ত। তার ছেলেও করোনাভাইরাসে আক্রান্ত। তবে দুজনের অবস্থাই এখন পর্যন্ত নিয়ন্ত্রণে রয়েছে। বর্তমানে তারা পিতা-পুত্র উত্তরায় নিজ বাসাতেই আইসোলেশনে আছেন।’

ক্যানসার জয় করা সুমন নতুন করে স্পাইনাল কর্ডের সমস্যায় ভুগছেন। উন্নত চিকিৎসার জন্য গেল মার্চে জার্মানি যাওয়ার কথা থাকলেও করোনার জন্য সেটি পিছিয়েছে।

প্রসঙ্গত, ১৯৮৬ সালে ‘ফ্রিকোয়েন্সি’ ব্যান্ড গঠনের মাধ্যমে সুমন তার রক সংগীতের জীবন শুরু করেন। মাত্র ১৯ বছর বয়সের মধ্যে অনেকগুলো ব্যান্ডে বেস বাজানোর সৌভাগ্য হয় তার। ১৯৯৭ সালে তিনি সেই সময়ের জনপ্রিয় ব্যান্ড ‘ওয়ারফেজ’-এ গিটারবাদক হিসেবে যোগ দেন। দুই বছর ওয়ারফেজে বাজানোর পর, ১৯৯৯ সালে নিজের প্রথম একক অ্যালবাম ‘সুমন ও অর্থহীন’ প্রকাশ করেন তিনি। অ্যালবামটি অনেক জনপ্রিয়তা পেলে, সে বছর অর্থহীন ব্যান্ডের যাত্রা শুরু করেন সুমন।

বাংলাদেশের অন্যতম সেরা এই বেইজ গিটারিস্ট নিজের প্রকৃত নামের চেয়ে সংগীত জগতে বেসবাবা সুমন নামে বহুল পরিচিত। ২০১৩ সাল থেকে লড়াই করছেন তিনি ক্যানসারের সঙ্গে। তবু গানকে জড়িয়ে আছেন ভালোবাসায়। গানের মধ্যে এই কষ্টের প্রশান্তি খুঁজে পান।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads