• বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭

শোবিজ

করোনামুক্ত হলেন বেসবাবা সুমন

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ২৮ সেপ্টেম্বর ২০২০

করোনামুক্ত হয়েছেন বাংলাদেশের জনপ্রিয় রক ব্যান্ড ‘অর্থহীন’-এর প্রতিষ্ঠাতা এবং দলনেতা সাইদুস সালেহীন খালেদ সুমন (বেসবাবা সুমন)। গতকাল ছেলে আহনাফ সালেহীন খালেদ ও তার করোনা পরীক্ষার ফল নেগেটিভ এসেছে।

এক ফেসবুক স্ট্যাটাসে এ তথ্য নিশ্চিত করে সুমন লিখেছেন, ‘গত দুই সপ্তাহ আমি আর আমার ছেলে আহনাফ কোভিডে ভুগলাম। আজ নতুন রিপোর্ট পেলাম। আমরা এখন কোভিডমুক্ত, আলহামদুলিল্লাহ। সবাই সাবধানে থাকুন।’

ক্যানসার জয় করা সুমন নতুন করে স্পাইনাল কর্ডের সমস্যায় ভুগছেন। উন্নত চিকিৎসার জন্য গেল মার্চে জার্মানি যাওয়ার কথা থাকলেও করোনার প্রকোপের কারণে তা হয়নি।

এর আগে বেসবাবা সুমনের সবশেষ শারীরিক অবস্থা সম্পর্কে অর্থহীন ব্যান্ডের ম্যানেজার রাজু আহমেদ জানান, ‘সুমন ভাই দীর্ঘদিন তার উত্তরার বাসায় অবস্থান করছেন। তিনি কাছের কয়েকজন বাদে কারো সঙ্গে যোগাযোগ রাখছেন না। এ ছাড়া তার শারীরিক অবস্থা আগের মতোই। তিনি করোনার জন্য সেই অপারেশনটা এখনো করতে পারেননি। সবাই দোয়া করবেন তার জন্য।’

বাংলাদেশের অন্যতম সেরা বেজ গিটারিস্ট সাইদুস সালেহীন খালেদ সুমন তার রক-সংগীতের জীবন শুরু করেন ১৯৮৬ সালে ‘ফ্রিকোয়েন্সি’ ব্যান্ড গঠনের মাধ্যমে। ১৯৯৭ সালে যোগ দেন ব্যান্ড ‘ওয়ারফেজ’-এ গিটারবাদক হিসেবে। দুই বছর পর ‘ওয়ারফেজ’ ছেড়ে সুমন নিজের প্রথম একক অ্যালবাম ‘সুমন ও অর্থহীন’ প্রকাশ করেন এবং সে বছরই প্রতিষ্ঠা করেন ‘অর্থহীন’ ব্যান্ড। ২০১৩ সাল থেকে একাধিকবার ক্যানসারে আক্রান্ত হলেও গান ছাড়েননি আলোচিত গিটারিস্ট।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads