• সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৬
করোনায় মারা গেলেন অভিনেতা আফরান নিশোর বাবা

ছবি : সংগৃহীত

শোবিজ

করোনায় মারা গেলেন অভিনেতা আফরান নিশোর বাবা

  • ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি
  • প্রকাশিত ০১ অক্টোবর ২০২০

কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে মারা গেলেন চলচ্চিত্র ও টিভি অভিনেতা আফরান নিশোর বাবা, টাঙ্গাইল জেলা পরিষদের সদস্য, ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো: আব্দুল হামিদ মিয়া ভোলা। সে উপজেলার ভারই গ্রামের সন্তান।

আজ বৃহস্পতিবার (০১ অক্টোবর) তিনি সকাল ৭ টায় রাজধানীর শ্যামলী বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর। এসময় তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে ও আত্মীয় স্বজন’সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

টাঙ্গাইল-২(ভূঞাপুর-গোপালপুর) আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনিরের ব্যক্তিগত সহকারী কাজী ইমরান নিশ্চিত করেছেন।

তিনি বলেন, আব্দুল হামিদ মিয়া ভোলা দীর্ঘদিন ধরে কিডনিসহ বিভিন্ন জটিল দুরারোগ্য ব্য‍াধিতে ভুগছিলেন। সম্প্রতি করোনায় আক্রান্ত হলে অবস্থার অবনতি হওয়ার তাকে ঢাকায় বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের আইসিইউতে রাখা হয়। সেখানেই আজ সকালে তার মৃত্যু হয়।

এদিকে বীর মুক্তিযোদ্ধা মো: আব্দুল হামিদ মিয়া ভোলার মৃত্যুত গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন স্থানীয় সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল হালিম এডভোকেট, উপজেলা আওয়ামী লীগের সভাপতি, পৌর মেয়র মাসুদুল হক মাসুদ ও উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুল ইসলাম বাবুসহ বিভিন্ন অঙ্গসগঠনের নেতৃবৃন্দ।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads