• বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭

শোবিজ

বিরতি ভেঙে ফিরছেন শখ

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ২৬ অক্টোবর ২০২০

একসময়ের জনপ্রিয় মডেল-অভিনেত্রী আনিকা কবির শখের সম্ভাবনা ছিল অনেক দূর যাওয়ার। কিন্তু ক্যারিয়ার যখন তুঙ্গে, তখনই প্রেমের গুঞ্জন শুরু। তারপর কিছুদিন পর হঠাৎ করেই এক দিন বিয়ে। কেমন যেন তালগোল পাকিয়ে ফেলেছিলেন তিনি। কয়েক বছর আগে তার ক্যারিয়ারের যে উচ্চতা ছিল তা এখন অনেকটাই নিম্নগামী। তারকা খ্যাতির ছটা অনেকটাই ম্রিয়মাণ।

পর্দায় অনেকটা অনুপস্থিতির কারণে দর্শকেরও আগ্রহের বাইরে চলে যেতে বসেছেন এই গ্ল্যামারাস তারকা। যথেষ্ট সম্ভাবনা থাকা সত্ত্বেও নিজেকে শীষর্স্থানে ধরে রাখতে ব্যর্থ হয়েছেন তিনি। অনেকে মনে করেন ক্যারিয়ারে অমনোযোগী, ব্যক্তিগত টানাপড়েন, শিডিউল ফাঁসানোসহ একাধিক কারণেই আজকে শখের এই অবস্থান।

সত্যিকার অর্থে সংসার-শোবিজ অঙ্গন কোথাও স্থির হতে পারেননি এই মডেল অভিনেত্রী। সময়ের পরিক্রমায় এখন নেই তার সংসার, ব্যস্ততা নেই শোবিজ অঙ্গনেও। মাঝে শোবিজের কারো সঙ্গেই করেননি যোগাযোগ।

তবে শখ ভক্তদের জন্য সুখবর, নাচ নিয়ে ফিরে আসছেন তিনি দর্শকের সামনে। শারদীয় দুর্গাপূজার বিশেষ আয়োজনে দীপ্ত টেলিভিশনে প্রচারিত হবে বিশেষ নৃত্যানুষ্ঠান ‘ছন্দে জাগে প্রাণ’। এখানে নৃত্য পরিবেশন করবেন শখ।

অনুষ্ঠানটির নৃত্য পরিচালনা করেছেন কবিরুল ইসলাম রতন। পূজা উপলক্ষে নাচের এই বিশেষ অনুষ্ঠানটিতে শখ ছাড়াও নৃত্য পরিবেশন করবে নৃত্যশিল্পী সোহেল রহমান, মন্দিরা চক্রবর্তী, মীম চৌধুরী, শাওন শান, মোহনা মীম, তুষার, লাবণ্যসহ নৃত্যালোক কালচারাল সেন্টারের শিল্পীবৃন্দ।

নাচের এই বিশেষ অনুষ্ঠান প্রচার হবে ২৬ অক্টোবর সোমবার বিকাল ৫টা ৩০ মিনিটে। অনুষ্ঠানটি প্রযোজনা করেছেন মো. মাসুদ মিয়া।

শখের মিডিয়া যাত্রা শুরু হয় শিশুশিল্পী হিসেবে। ‘স্বাক্ষর’ শিরোনামের একটি নাটকের মধ্য দিয়ে অভিনয়ের খাতায় নাম লেখান তিনি। তারপর লম্বা বিরতির পর ২০০২ সালে ‘অদ্ভুতুড়ে’ নামক একটি ধারাবাহিকের মাধ্যমে প্রত্যাবর্তন করেন তিনি। তবে শখ রাতারাতি আলোচনায় উঠে আসেন মূলত বাংলালিংক দেশ বিজ্ঞাপনের মাধ্যমে। এক বিজ্ঞাপনের মাধ্যমেই তারকা বনে যান শখ। এর পরের গল্পটা আরো সুন্দর।

বিজ্ঞাপনে জনপ্রিয়তা পাওয়ার পর শখের ‘এফএনএফ’ নামের একটি নাটকে পরিচালক রেদওয়ান রনি তাকে অভিনয়ের প্রস্তাব দেন। অভিনয়ে রাজি হয়ে যান তিনি। এর পর ‘ফিফটি ফিফটি’, ‘দিবা রাত্রি খোলা থেকো’, ‘রং’, এবং ‘কলেজ’ নামে কয়েকটি নাটকে অভিনয় করে কোটি ভক্তের হূদয়ে জায়গা নেন।

কাজ করেছেন দুটি চলচ্চিত্রেও। সর্বপ্রথম তিনি এম বি মানিকের নির্দেশনায় ‘বলো না তুমি আমার’ ছবিতে অভিনয় করেন। এতে তার বিপরীতে ছিলেন শাকিব খান। এরপর তিনি সানিয়াৎ হোসেনের ‘অল্প অল্প প্রেমের গল্প’ চলচ্চিত্রে অভিনয় করেন। এতে তার বিপরীতে ছিলেন মডেল-অভিনেতা নিলয়।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads