• বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ২ বৈশাখ ১৪২৭
ফের অসুস্থ অমিতাভ বচ্চন

সংগৃহীত ছবি

শোবিজ

ফের অসুস্থ অমিতাভ বচ্চন

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ০১ মার্চ ২০২১

‘মেডিকেল কন্ডিশন, সার্জারি, কান্ট রাইট!’ নিজের ৪ হাজার ৭৪৭তম ব্লগ পোস্টে এমনটাই জানিয়েছেন অমিতাভ বচ্চন। গত শনিবার রাতে ওই ব্লগ পোস্টটি করেছিলেন বলিউডের বিগ বি। ফের অভিনেতার শারীরিক সমস্যার কথা শুনে স্বাভাবিকভাবেই ভক্তরা উদ্বিগ্ন হয়ে পড়েন। তাদের চিন্তা মুক্ত করতে আবার টুইট করে অমিতাভ লেখেন, কিছু জিনিস অত্যন্ত প্রয়োজনীয় হয়ে উঠেছে। কিছু বাদ গেলে সব ঠিক হয়ে যাবে। জীবনের অঙ্গ এগুলো। আগামীতেই জানা যাবে সব ঠিক আছে কি না।’

অনেকেই টুইট-প্রশ্নে অভিনেতার কাছে জানতে চেয়েছিলেন, কী হয়েছে তার। এর উত্তরে অবশ্য সিনিয়র বচ্চন কিছু প্রশ্ন এবং বিস্ময়সূচক চিহ্ন এঁকে দিয়েছেন সোশ্যাল মিডিয়ার পর্দায়। ফলে ঠিক কী হয়েছে অভিনেতার, তা এখনো স্পষ্ট নয়।

উল্লেখ্য, গত বছরের ১১ জুলাই কিংবদন্তি অভিনেতার করোনা ধরা পড়ে। টানা ২৩ দিন কোভিডের সঙ্গে লড়াই করার পর ৩ আগস্ট সুস্থ হয়ে বাড়ি ফিরেছিলেন অমিতাভ। তাহলে কী তার অসুস্থতা করোনার কারণেই? প্রশ্ন তুলছেন নেটিজেনদের একাংশ। কয়েক মাস আগেই হুইল চেয়ারে বসা ছবি পোস্ট করেছিলেন অমিতাভ। মুহূর্তে তার অনুরাগীদের মধ্যে প্রবল আশঙ্কা দেখা দিয়েছিল। করোনা আক্রান্ত হয়ে বাড়ি ফেরার সময়েও এভাবে দেখা যায়নি। ফলত চিন্তিত হওয়াই স্বাভাবিক। নিজেই ভক্তদের আশঙ্কা কাটিয়ে লিখেছিলেন, চিন্তার কোনো কারণ নেই। শুটিং করছি। মাঝেমাঝে খুব ক্লান্ত লাগছে। তাই হুইল চেয়ার। ৭৮ বছর থেকে ৭৯-র দিকে এগোচ্ছেন অমিতাভ। তবে মনের জোর দুর্দান্ত। নিজের দেবীও অউর সজ্জনো মোডে একসঙ্গে সামলাচ্ছেন বড় পর্দা এবং অটিটি গুগল থেকে আমাজন, বিজ্ঞাপন থেকে পডকাস্টের, সবকিছু চালাচ্ছেন দুরন্ত গতিতে। একসময় মায়াস্থেনিয়া গ্রেভিসের সঙ্গে লড়াই করে মৃত্যুমুখ থেকে ফিরে এসেছেন। ফলে এবারেও যে অসুস্থতা কাটিয়ে উঠবেন সে বিষয়ে আশাবাদী ভক্তরা। ইতিমধ্যেই শুভেচ্ছা জানিয়েছেন নেটিজেনরা।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads