• বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৫
ads
শিকাগোর হাসপাতালে বন্দুকধারীর হামলা : নিহত ৪

শিকাগোর হাসপাতালে বন্দুকধারীর হামলা

ছবি : ইন্টারনেট

দক্ষিণ আমেরিকা

শিকাগোর হাসপাতালে বন্দুকধারীর হামলা : নিহত ৪

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ২০ নভেম্বর ২০১৮

যুক্তরাষ্ট্রের শিকাগোর একটি হাসপাতালে গোলাগুলির ঘটনায় হামলাকারী সহ চারজন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে একজন নারী ডাক্তার এবং হাসপাতালের নারী কর্মী রয়েছে। পুলিশের সঙ্গে বন্ধুকযুদ্ধ চলার সময় হামলাকারী নিজেও নিহত হয়েছে। তবে সে পুলিশের গুলিতে নিহত হয়েছে নাকি আত্মহত্যা করেছে সে ব্যাপারে নিশ্চিত হওয়া যায়নি।

পুলিশের মুখপাত্র জানিয়েছেন যে গোলাগুলির সময় বন্দুকধারী নিহত হয়েছেন। তবে তিনি অঅত্মহত্যা করেছেন কি না তা নিশ্চিত নয়।

কর্তৃপক্ষ বলছে, বন্দুকধারী তার সাথে সম্পর্ক থাকা একজন নারীকে লক্ষ্য করে হামলা চালিয়ে থাকতে পারেন। শিকাগোর মার্সি হাসাপাতালে স্থানীয় সময় সোমবার দুপুর ৩ টায় এই ঘটনা ঘটে।

সেসময় হাসপাতালের গাড়ি পার্কিং এর জায়গায় `একাধিক গুলি` শব্দ পাওয়া যায় বলে জানায় শিকাগো পুলিশ ডিপার্টমেন্ট।

পরে হামলাকারী গুলি করতে করতে হাসপাতালের ভেতরে প্রবেশ করেন বলে জানান হাসপাতালের ভেতরে অবস্থানরত মানুষ। দ্রুতই মার্সি হাসপাতাল থেকে মানুষজনকে বের করে নেয়া হয় এবং সশস্ত্র পুলিশ ঘটনাস্থলে অবস্থান নেয়।

এই ঘটনার কয়েকদিন আগে আগ্নেয়াস্ত্র দিয়ে ঘটানো সহিংসতা নির্মূল করার লক্ষ্যে একটি অনলাইন প্রচারণায় অংশ নিয়েছিলেন যুক্তরাষ্ট্রে চিকিৎসা পেশায় জড়িত থাকা ব্যক্তিরা।

এ প্রসঙ্গে শিকাগো পুলিশের মুখপাত্র অ্যান্তনি গুগলিয়েলমি বলেন, গোলাগুলির ঘটনার পর হাসপাতালে তল্লাশি চালিয়েছে পুলিশ। এক টুইট বার্তায় হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, গোলাগুলি শেষ হয়েছে এবং রোগীরা নিরাপদেই রয়েছেন। পুলিশ পুরো এলাকায় নিরাপত্তা জোরদার করেছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads