• বুধবার, ১৪ নভেম্বর ২০১৮, ৩০ কার্তিক ১৪২৫
ads
দিতিপ্রিয়ারি সঙ্গে ‘বিশেষ সম্পর্ক’ গৌরবের

অভিনেত্রী দিতিপ্রিয়া রায় ও অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়

ছবি : ইন্টারনেট

টালিউড

দিতিপ্রিয়ারি সঙ্গে ‘বিশেষ সম্পর্ক’ গৌরবের

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ১৩ জুলাই ২০১৮

জনপ্রিয় ধারাবাহিক ‘রানি রাসমণি’র সৌজন্যে অভিনেত্রী দিতিপ্রিয়া রায়কে এখন আপনারা সকলেই চেনেন। ওই ধারাবাহিকে কিছুদিন আগেই এন্ট্রি নিয়েছেন অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়। তিনি এই ধারাবাহিকে মথুরামোহনের চরিত্রে অভিনয় করছেন। কিন্তু দিতিপ্রিয়া এবং গৌরবের মধ্যে একটি ‘বিশেষ সম্পর্ক’ রয়েছে। সেই সম্পর্কের কথা সোশ্যাল মিডিয়ায় খোলসা করেছেন স্বয়ং দিতিপ্রিয়া।

আসলে দীর্ঘ দিন ধরে এক সঙ্গে কাজ করছেন এই দুই তারকা। দিতিপ্রিয়া নিজেদের একটি ছবি শেয়ার করে লিখেছেন, ‘আমরা ধারাবাহিক দুর্গা (২০০৮)-তে এক সঙ্গে অভিনয় করেছিলাম। আমার চরিত্রের নাম ছিল গৌরী। আমি ছিলাম ওর মেয়ের মতো। আর এখানে উনি মথুরের চরিত্রে অভিনয় করছেন। অর্থাত্ আমার ছেলের মতো (২০১৮)। অসাধারণ সম্পর্ক। কিন্তু অফস্ক্রিনে আমরা এখনো আগের মতোই ভাই-বোন।’

‘রানি রাসমণি’তে মুখ্য চরিত্রে অভিনয় করছেন দিতিপ্রিয়া। মথুরামোহন রানির জামাই। অর্থাত্ তার ছেলেরই মতো। ২০০৮ সাল থেকে ২০১৮ সাল পর্যন্ত এই ১০ বছরে অনস্ক্রিন বাবা-মেয়ের সম্পর্ক (সৌজন্যে ধারাবাহিক দুর্গা) বদলে গিয়েছে মা-ছেলের (সৌজন্যে ধারাবাহিক রানি রাসমণি) সম্পর্কে।

ধারাবাহিকের পাশাপাশি দিতিপ্রিয়ার ব্যক্তিগত জীবন নিয়েও দর্শকদের মধ্যে কৌতূহল রয়েছে। সদ্য মাধ্যমিকের গণ্ডি পেরিয়েছেন। পাঠভবনে হিউম্যানিটিজ নিয়ে ক্লাস ইলেভেনে ভর্তি হয়েছেন অভিনেত্রী। ইতিহাস, সোশিওলজি, এডুকেশন এবং মিউজিক নিয়ে চলবে তার পরবর্তী পড়াশোনা।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads