• বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪
ads
বয়সে ছোট ছেলেরাই আমার ভক্ত

ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত

ছবি: সংগৃহীত

টালিউড

বয়সে ছোট ছেলেরাই আমার ভক্ত

  • প্রকাশিত ০৫ আগস্ট ২০১৮

ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। ‘ঋ’ নামেই ব্যাপক পরিচিতি তার। জনপ্রিয় এ অভিনেত্রীর অভিনয়-জীবন শুরু হয়েছিল ছোটপর্দার মাধ্যমে। পরে বড়পর্দাকে ঘিরে তার ব্যস্ততা শুরু হলে ছোটপর্দায় ভাটা পড়ে। বড়পর্দায় সাহসী দৃশ্যে বেশ সাবলীল উপস্থিতি তার। চরিত্রের প্রয়োজনে নিজের শরীর প্রদর্শন করতেও দ্বিধা করেন না ‘ঋ’।

এসব কারণেই খুব তাড়াতাড়ি দর্শকের মনে জায়গা করে নিয়েছেন এ অভিনেত্রী। সম্প্রতি ‘ইয়ে রিশতা’ শিরোনামের একটি হিন্দি শর্টফিল্মে অভিনয় করেছেন ‘ঋ’। শাইনিং ফিল্মসের প্রযোজনায় শর্টফিল্মটি পরিচালনা করেছেন সৌম্যজিৎ আদক। নিজের শর্টফিল্মের প্রমোশনে কলকাতার একটি শীর্ষ পত্রিকায় সাক্ষাৎকার দিয়েছেন ‘ঋ’। বিভিন্ন বিষয়ে খোলামেলা আলাপও করেছেন তিনি।

শর্টফিল্মে ‘ঋ’-এর বিপরীতে অভিনয় করেছেন বয়সে ছোট অভিনেতা অমৃত। অসম বয়সে প্রেম ছিল কি না, এমন প্রশ্নের উত্তরে ‘ঋ’ বলেন- ‘ছিল না, আছেও। বয়সে ছোট অনেক ছেলের কাছ থেকেই আমি প্রোপোজ পাই। বয়সে অনেক ছোট ছেলেরাই আমার ভক্ত। তারা আমার জন্য চিঠি লেখে, কবিতা লেখে, প্রেম নিবেদন করে।’

‘ঋ’ নাকি ইয়ং ফর ইভার। উত্তরে তিনি বলেন, ‘আমি এখনো বাচ্চাদের মতো। আমি ইয়োগা করি। খাওয়া-দাওয়া নিয়ম করে খাই। সব মিলিয়ে আমি খুব ডিসিপ্লিনড লাইফ লিড করি। তাই হয়তো নিজেকে এখনো কুড়ি বছরে আটকে রাখতে পেরেছি।’

টেলিভিশনে ‘ঋ’কে দেখা যাবে কি না- জানতে চাইলে বলেন, ‘অবশ্যই ফিরব। আমি কাজ-পাগল একজন মানুষ। কিন্তু সময় পরিবর্তনের কারণে টেলিভিশন থেকে ফিল্মে মুভ করেছি। তবে খুব শিগগিরই দুটি মেগা সিরিয়াল নিয়ে টেলিভিশনে আসছি। এছাড়া বিভিন্ন গেম শো, রিয়েলিটি শোয়েও থাকছি।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads