• শনিবার, ২৫ মে ২০১৯, ১১ জ্যৈষ্ঠ ১৪২৫
ads
পরলোকে অভিনেতা গৌতম দে

প্রয়াত অভিনেতা গৌতম দে

ছবি : ইন্টারনেট

টালিউড

পরলোকে অভিনেতা গৌতম দে

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ২৪ ডিসেম্বর ২০১৮

বাংলা টেলিভিশনের জনপ্রিয় মুখ ভারতের অভিনেতা গৌতম দে (৬৫) আর নেই। দীর্ঘদিন ধরেই তিনি ক্যানসারে আক্রান্ত ছিলেন। সোমবার সকাল ৭টা নাগাদ শহরের একটি বেসরকারি হাসপাতালে মৃত্যু হয় তার। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক মেয়ে এবং অসংখ্য শুভাকাঙ্খী রেখে গেছেন। দীর্ঘদিন থিয়েটারে অভিনয়ের সঙ্গে যুক্ত ছিলেন গৌতম দা। শুধু থিয়েটারই নয়, পরবর্তীকালে অনেক টিভি সিরিয়ালেও কাজ করেছেন। অভিনয় করেছেন বেশ কিছু বাংলা ছবিতেও।

তার অভিনীতঅন্যতম জনপ্রিয় টেলি সিরিয়াল ‘জন্মভূমি’তে অভিনয়ের জন্য দর্শকের কাছে বেশ পরিচিত মুখ হয়ে উঠেছিলেন তিনি। সৃজনশীল অভিনয়ের জন্য সকলের মন কেড়েছিলেন টেলি পাড়ার এই অভিনেতা। ‘জন্মভূমি’ ছাড়াও তিনি অভিনয় করেছেন ‘তিথির অতিথি’, ‘ধ্যাত্ তেরিকা’, ‘এ কোন সকাল’, ‘লাবণ্যের সংসার’, ‘খুঁজে বেড়াই কাছের মানুষ’ এবং আরো অনেক সিরিয়ালে। সম্প্রতি দু’টি জনপ্রিয় টেলি সিরিয়াল— ‘রানি রাসমণি’ এবং ‘কুসুমদোলা’-তেও তাকে দেখা গিয়েছে।

গৌতম দে’র অন্যতম সেরা থিয়েটারগুলো হল— ‘সাবাস পেটোপাঁচু’, ‘দম্পতি’,‘বৈশাখি ঝড়’। ইন্দর সেন পরিচালিত টেলি সিরিয়ালে অভিনয়ের মাধ্যমে টেলিভিশন দুনিয়ায় পা রাখেন তিনি। কাজ করেছেন রবি ঘোষ, মনোজ মিত্র, দুলাল লাহিড়ি, দিলীপ রায়, লিলি চক্রবর্তী, শুভেন্দু চট্টপাধ্যায়ের মতো বিখ্যাত অভিনেতাদের সঙ্গে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads