• শনিবার, ১৬ ফেব্রুয়ারি ২০১৯, ৪ ফাল্গুন ১৪২৪
ads
ফের ভাইরাল মোনালিসা

অন্তরা বিশ্বাস

ছবি : সংগৃহীত

টালিউড

ফের ভাইরাল মোনালিসা

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ১১ ফেব্রুয়ারি ২০১৯

বাঙালি অভিনেত্রী অন্তরা বিশ্বাস। তবে মোনালিসা নামেই ব্যাপক পরিচিতি তার। সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের খোলামেলা ছবি পোস্ট করে উষ্ণতা ছড়ান তিনি। রীতিমতো একাধিকবার ভাইরাল বনেও গিয়েছেন এ অভিনেত্রী। ওয়েব সিরিজ ‘দুপুর ঠাকুর পো’ এর দ্বিতীয় সিজনে অভিনয় করে ওপার বাংলার দর্শক মাত করেছেন মোনালিসা। পাশাপাশি পরিচিতি পেয়েছেন এপার বাংলাতেও।

ফের ভাইরাল বনে গিয়েছেন ‘বিগ বস’ সিজন দশে অংশ নেওয়া এ অভিনেত্রী। আর সেটি হয়েছেন সুইম স্যুট পরার কারণে। সম্প্রতি সুইম স্যুট পরে নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি শেয়ার করেছেন মোনালিসা। শেয়ার করা ছবিতে বেশ আবেদনময়ী রূপে দেখা গেছে মোনালিসাকে। ফলে ভাইরাল বনে গিয়েছেন এ অভিনেত্রী।

‘ব্ল্যাকমেইল’ ছবিতে অভিনয় করার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে মোনালিসার। তিনি ভোজপুরি ইন্ডাস্ট্রির নজরে আসেন ওড়িয়া বিজ্ঞাপনে কাজ করে। বিজ্ঞাপনে শাস্ত্রীয় নৃত্যে তার পারদর্শিতা মন কেড়েছিল অনেকের। প্রথম ভোজপুরি ছবিতে অভিনয় করে আর পেছনে ফিরে তাকাতে হয়নি মোনালিসার। বর্তমানে একটি বেসরকারি চ্যানেলে শোয়ে কাজ করছেন তিনি। শঙ্কুদেব পণ্ডার ‘কমরেড’ ছবিতে আইটেম গানেও দেখা যাবে তাকে।

ওপার বাংলার অভিনেত্রীদের মধ্যে মোনালিসা নিজের শরীর প্রদর্শন করেন অনায়াসে। অন্তরঙ্গ দৃশ্যেও তার উপস্থিতি বেশ সাবলীল। এ প্রসঙ্গে এক সাক্ষাৎকারে অন্তরা বলেন, ‘শরীর দেখানো নিয়ে কোনো দিন আমার অস্বস্তি ছিল না। ঘনিষ্ঠ দৃশ্যেও আমার কোনো সমস্যা থাকে না। তবে সেটা অবশ্যই হতে হবে চরিত্রের প্রয়োজেন, গল্পের খাতিরে।’

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads