• রবিবার, ২৫ আগস্ট ২০১৯, ১০ ভাদ্র ১৪২৫
ads
‘এক্সক্লুসিভ শুভ’, বললেন ঋতুপর্ণা

ঋতুপর্ণা

ছবি : ইন্টারনেট

টালিউড

‘এক্সক্লুসিভ শুভ’, বললেন ঋতুপর্ণা

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ২৩ ফেব্রুয়ারি ২০১৯

গতকাল কলকাতায় মুক্তি পেয়েছে আরিফিন শুভ ও ঋতুপর্ণা সেনগুপ্ত অভিনীত ছবি ‘আহা রে’। ছবিটি নির্মাণ করেছেন টালিগঞ্জের নির্মাতা রঞ্জন ঘোষ। ছবিতে শুভর বিপরীতে ঋতুপর্ণা অভিনয় করেছেন। ছবিটির প্রচারণার সময় শুভ সম্পর্কে নতুন এক তথ্য জানালেন ঋতুপর্ণা। যেটাকে ঋতুপর্ণার ভাষায় বলতে গেলে ‘এক্সক্লুসিভ’।

পরে এই ‘এক্সক্লুসিভ’-এর ব্যাখ্যা দিতে গিয়ে ঋতুপর্ণা বলেন, ‘শুভর ব্যক্তিত্ব খুব আকর্ষণীয়। ওর মধ্যে নীরবতা আছে। সেটা এই ছবির জন্য খুব গুরুত্বপূর্ণ। ও সেটে প্রচুর গান শোনাত। আর একটা এক্সক্লুসিভ তথ্য দিই, শুভ দারুণ গান গেয়েছে এই ছবিতে। এটা কেউ জানে না।’

কলকাতার কোনো প্রযোজনা প্রতিষ্ঠানের প্রযোজিত ‘আহা রে’ শুভর প্রথম চলচ্চিত্র। এর আগে শুভ ও ঋতুপর্ণা একসঙ্গে অভিনয় করেছেন ‘একটি সিনেমার গল্প’ ছবিতে। ছবিটি পরিচালনা করেছেন নায়ক আলমগীর।

ছবিটির ‘ইচ্ছেরা’, কী জ্বালা’ শিরোনামের গান দুটো বেশ জনপ্রিয়তা লাভ করে। দুটি গানেই উঠে এসেছে এই দুই শিল্পীর নানা ইচ্ছে আর ভালোবাসার মধুর যন্ত্রণার আভাস। যার সবটুকুই তাদের মনকেন্দ্রিক। ‘ইচ্ছেরা’ গানটি গেয়েছেন ঈশান মিত্র আর ‘কী জ্বলা’ অর্ক মুখার্জি।

নতুন এই ছবির মাধ্যমে ঋতুপর্ণা আবার লাইমলাইটে। ‘আহারে’ ছবিটি ছাড়াও ‘বিদ্রোহিনী’ নামের নতুন একটি ছবির কাজ শুরু করেছেন তিনি।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads