• সোমবার, ২১ অক্টোবর ২০১৯, ৫ কার্তিক ১৪২৬
ads
নেতিবাচক চরিত্রে পরমব্রত

পরমব্রত

ছবি : সংগৃহীত

টালিউড

নেতিবাচক চরিত্রে পরমব্রত

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ০৬ মার্চ ২০১৯

টলিউডের জনপ্রিয় অভিনেতাদের নেতিবাচক চরিত্রে তেমন একটা দেখা না গেলেও কমলেশ্বর মুখোপাধ্যায়ের সিনেমা ‘পাসওয়ার্ড’-এ পরমব্রত চট্টোপাধ্যায়কে দেখা যাবে নেতিবাচক চরিত্রে। আর তাই ছবিটি নিয়ে ভক্তদের আগ্রহ বেড়ে গেছে বহু গুণে। আর চরিত্রটি নিয়ে যথেষ্ট আশাবাদী পরমব্রত।

নায়কের চেয়ে খলনায়কের চরিত্র ফুটিয়ে তোলা নাকি অনেক কঠিন, এমনটাই শোনা যায়। আর তাই পরমব্রত নিজেও ছবিটির ব্যাপারে খুবই আগ্রহী। তিনি বলেন, ‘এই সিনেমাই আমার বর্তমান, ভবিষ্যৎ নয়। এই ফিল্মে অংশ নিতে পেরে আমি সৌভাগ্যবান। অপেক্ষা করছি দারুণ একটি টিমের সাথে শুটিং করার জন্য।’ পরমব্রত ছাড়াও পাসওয়ার্ড সিনেমায় আছেন দেব, পাওলি দাম ও আদৃত রায়। গত সপ্তাহে শুরু হয়েছে সিনেমার শুটিং। সব ঠিক থাকলে জুন মাসে মুক্তি পাবে সিনেমাটি।

একাধারে সফল অভিনেতা, পরিচালক, গায়কের পদ অলংকৃত করে বর্তমানে টলিউডের এক অবিচ্ছেদ্য অংশ পরমব্রত। প্রখ্যাত চলচ্চিত্র নির্মাতা ঋত্বিক ঘটকের নাতি। এই পরিচয়কে ছাপিয়ে নিজের মহিমায় মহিমান্বিত হয়ে আছেন একদম শুরু থেকে। ২০০৩ সালে ‘বোম্বাইয়ের বোম্বেটে’ চলচ্চিত্রে তোপসে চরিত্রের মাধ্যমে রুপালি পর্দায় পা রাখা কলকাতার সেই ছেলেটি অভিনয় করেছেন বিদ্যা বালানের বিপরীতেও।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads