• সোমবার, ১৬ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬
 বিয়ের প্রস্তুতি নিচ্ছেন নুসরাত

সংগৃহীত ছবি

টালিউড

বিয়ের প্রস্তুতি নিচ্ছেন নুসরাত

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ২৯ মে ২০১৯

কলকাতার তরুণ সফল ব্যবসায়ী নিখিল জৈনকে বিয়ে করছেন ভারতের বাংলা ছবির জনপ্রিয় নায়িকা নুসরাত জাহান। সম্প্রতি ভারতীয় গণমাধ্যমে নিজের বিয়ের খবরটি জানিয়েছেন তিনি। নুসরাত বলেন, ‘নিঃশ্বাস ফেলার সময় পাচ্ছি না। ভোটের ব্যস্ততা শেষ। এখন অনেক বড় দায়িত্ব। তার মধ্যেই বিয়ের প্রস্তুতি।’

নিজের বিয়ে নিয়ে আর কিছু বলেননি। এরপর যা বলেছেন, তিনি নুসরাত জাহানের ম্যানেজার। তিনি জানিয়েছেন, নুসরাত জাহানের ইচ্ছা, দেশে নয়, দেশের বাইরে কোথাও বিয়ে করবেন। তার পছন্দে তুরস্কের ইস্তাম্বুলে বিলাসবহুল পাঁচ তারকা হোটেলে বুকিং দেওয়া হয়েছে। ১৯ থেকে ২১ জুন—এই তিন দিনের মধ্যেই হবে বিয়ের সব অনুষ্ঠান। বিয়েটা হবে ১৯ জুন।

আর পাত্রকে নিয়ে জানালেন, নুসরাত জাহানের হবু বর নিখিল জৈন কলকাতার ছেলে। ব্যবসায়ী, তবে চলচ্চিত্রের সঙ্গে কোনো যোগাযোগ নেই। এমপি বিড়লা ফাউন্ডেশনে পড়াশোনার পর যুক্তরাজ্যের ওয়ারউইক বিশ্ববিদ্যালয়ে ম্যানেজমেন্টের ওপর পড়াশোনা করেছেন।

নিখিল জৈনের সঙ্গে নুসরাত জাহানের পরিচয় কীভাবে হলো? জানা গেছে, গত বছর পূজার আগে ব্যবসায়ী নিখিল জৈনের শাড়ির ব্র্যান্ডের বিজ্ঞাপনের মুখ হয়েছিলেন নুসরাত জাহান। এই কাজের সূত্রেই পরিচয়। অল্প দিনেই সম্পর্ক গাঢ় হয়। এরপর তারা দুজনে মিলেই বিয়ের সিদ্ধান্ত নেন।

এদিকে অনামিকায় বাগদানের আংটি পরা একটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন নুসরাত জাহান। ছবিতে দেখা যায়, তার হাত টেনে ধরছেন বয়ফ্রেন্ড। সঙ্গে লিখেছেন, ‘বাস্তব যখন স্বপ্নের চেয়েও সুন্দর...।’

এরই মধ্যে নুসরাত জাহান আর নিখিল জৈনের মেহেদি ও সংগীতের প্রস্তুতি শুরু হয়ে গেছে। আত্মীয় আর বন্ধুদের কাছে নুসরাত জাহানের বিয়ের নিমন্ত্রণপত্র পৌঁছে গেছে। কলকাতায় নায়িকার পার্ক সার্কাসের ব্রড স্ট্রিটের বাড়িতে বিয়ের ধুম লেগেছে। বিয়ের ছবি যাতে কোনোভাবে প্রকাশ্যে না আসে, তাই বিয়ের অনুষ্ঠানে কিছু বিধিনিষেধ আরোপ করা হয়েছে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads