• রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৫
ads

টালিউড

আজ নুসরাতের বিয়ে

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ১৯ জুন ২০১৯

কলকাতার জনপ্রিয় নায়িকা ও সংসদ সদস্য নুসরাত জাহানের বিয়ে আজ। এরই মধ্যে গত ১৬ জুন তুরস্কের উদ্দেশে উড়ে গেছেন তিনি। তুরস্কের বোদরুম শহরে আজ বসছে নায়িকার বিয়ের আসর।

গতকাল মঙ্গলবার ছিল মেহেদি অনুষ্ঠান ও পুল পার্টি। বোহেমিয়ান থিমে সাজানো মেহেদি অনুষ্ঠান। বোদরুমের পাম অ্যাভিনিউয়ের ইডেন ইম্পেরিয়াল সেজে উঠবে নুসরাত-নিখিলের বিয়ের মুহূর্তে। ইতোমধ্যে নিরাপত্তার চাদরে ঘিরে ফেলা হয়েছে বিয়ের ভেন্যু। বিয়েতে যাতে সবকিছু পরিকল্পনামাফিক হয়, তা দেখতেই আগেভাগে পৌঁছে গেছেন নুসরাত ও নিখিল।

দেশের বাইরে বিয়ের আসর বসাসহ কড়া নিরাপত্তার কারণে সেখানে আসলে কী ঘটছে তা বোঝার উপায় নেই। কিন্তু নায়িকা নিজেই সেখান থেকে ছবি শেয়ার করে নিজের মনের কথা জানালেন। লাল-কালো চেক পোশাকে সেজেছেন নুসরাত। সেই ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে লিখলেন, ‘কোনো ক্যাপশনের প্রয়োজন নেই। এখন সবসময়ের মতোই আপনাদের আশীর্বাদ প্রয়োজন।’

পাশাপাশি বোনের সঙ্গে একটি ছবি শেয়ার করলেন নুসরাত। ক্যাপশনে লিখলেন, ‘তুমি আর আমি সারা জীবনের। কিছু সিস্টার্স টাইম কাটাচ্ছি।’

বিয়েতে নুসরাত পরছেন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের লেহঙ্গা। নিখিলও সব্যসাচীর পোশাক পরবেন। এক-একটি অনুষ্ঠানের জন্য থিম অনুযায়ী পোশাক বেছেছেন নায়িকা। ইয়ট পার্টিতে সামার ফাঙ্ক। নায়িকার মেহেদির থিম বোহেমিয়ান। সেখানেও মানানসই ডিজাইনার ওয়্যার। সংগীতের জন্য ইন্দো-ওয়েস্টার্ন পোশাক বেছে নিয়েছেন নুসরাত। বিয়ের পরে রাতের পার্টিতে নায়িকা আবার ফিরে যাবেন ওয়েস্টার্ন গ্ল্যামারাস পোশাকে। ২০ জুন রাতে থাকছে ‘হোয়াইট ওয়েডিং ফরমাল’। হোয়াইট ওয়েডিংয়ের জন্য নুসরাত পছন্দ করেছেন মিন্ট গ্রিন এবং সাদার মিশেলে ড্রেস। নুসরাতের বন্ধু ও অভিনেত্রী মিমি চক্রবর্তীও পৌঁছে গেছেন বোদরুমে।

এদিকে বিয়ের পর্ব সেরে দ্রুত দেশে ফিরে ২৫ তারিখে দিল্লিতে সংসদ সদস্য হিসেবে প্রথম অধিবেশনে যোগ দেওয়ার কথা থাকলেও জানা গেছে, প্রথম দিনের অধিবেশনে থাকবেন না নুসরাত। পিছিয়ে দিলেন শপথ নেওয়ার দিনও। দেশে ফিরে ২৫ তারিখের পরে আইনি মতে বিয়ে সারবেন নিখিল ও নুসরাত। তারপর আইটিসিতে অনুষ্ঠিত হবে রিসেপশন পার্টি। জানা গেছে, বিয়ের পর ইউরোপেই মধুচন্দ্রিমা কাটাবেন নুসরাত জাহান ও নিখিল জৈন।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads