• রবিবার, ১৫ সেপ্টেম্বর ২০১৯, ৩১ ভাদ্র ১৪২৫
ads
নতুন ছবিতে পূজা চেরি

চিত্রনায়িকা পূজা চেরি

সংগৃহীত ছবি

টালিউড

নতুন ছবিতে পূজা চেরি

  • বিনোদন প্রতিবেদক
  • প্রকাশিত ১৯ জুন ২০১৯

ঢালিউডের জনপ্রিয় নায়িকা পূজা চেরি এখন ‘শান’ নামের একটি নতুন ছবির কাজ করছেন। তার বিপরীতে রয়েছেন সিয়াম আহমেদ। ছবির প্রথম ভাগের শুটিং শেষ হয়েছে ঈদের আগে। আর ঈদের পর তৃতীয় দিন থেকে বাকি কাজ নিয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন পূজা।

এ বিষয়ে পূজা বলেন, ‘ছবির কাজ টানা চলছে। এর কাহিনী খুবই সুন্দর। তবে সে সম্পর্কে এখনই কিছু জানাতে চাই না। এ ছবিতেও আমার বিপরীতে সিয়ামকে দর্শকরা ভিন্নরূপে দেখতে পাবেন। আমার চরিত্রেও থাকছে ভিন্নতা। সম্পূর্ণ থ্রিলারধর্মী একটি গল্পের ছবি এটি। আর তা লিখেছেন আজাদ খান। ছবিটি নিয়ে আমি বেশ আশাবাদী।’ কুইক মাল্টিমিডিয়া প্রযোজিত এ ছবিতে আরো বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন তাসকিন রহমান, অরুণা বিশ্বাস, চম্পা, ডনসহ অনেকে।

২১০৮ সালে চলচ্চিত্রের সংযোজন চিত্রনায়িকা পূজা চেরি। শিশুশিল্পী হিসেবে কাজ করছেন দীর্ঘদিন ধরে। টিভি নাটক ও বিজ্ঞাপন দিয়ে পেয়েছেন জনপ্রিয়তা। কিন্তু চিত্রনায়িকা হিসেবে পূজা অভিষিক্ত হন ‘পোড়ামন-২’ ছবি দিয়ে।

রায়হান রাফির পরিচালনায় সিয়ামের বিপরীতে পূজা নিজের নায়িকা জীবনের দারুণ সম্ভাবনার কথাই জানান দিয়েছিলেন সেই ছবিতে। সেই ধারাবাহিকতা বজায় থাকল বছর শেষে ‘দহন’ সিনেমায়। এখানেও তিনি রেখেছেন সাবলীল অভিনয়ের ছাপ। তবে পূজার মুক্তিপ্রাপ্ত প্রথম সিনেমা ‘নূরজাহান’। এটি কলকাতার রাজ চক্রবর্তীর ছবি। বাংলাদেশে মুক্তি পেয়েছিল সাফটা চুক্তির অধীনে। নায়িকা নিয়ে চারদিকে যখন হতাশা, তখন পূজাকে নিয়ে আশাবাদী সবাই।

সম্প্রতি এসএসসির ফল নিয়ে ভুল তথ্য দিয়ে সমালোচিত হয়েছিলেন পূজা। পরে অবশ্য এ নিয়ে দুঃখও প্রকাশ করেন। এ বছর রাজধানীর মগবাজার গার্লস হাইস্কুল থেকে ২০১৯ সালের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষায় ব্যবসায় শিক্ষা শাখায় অংশ নিয়ে ৩.৩৩ পেয়েছেন চিত্রনায়িকা পূজা চেরি।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads