• বৃহস্পতিবার, ১৪ নভেম্বর ২০১৯, ২৯ কার্তিক ১৪২৬
ads

টালিউড

ওয়াইনে রাইমার টেনশনমুক্তি

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ০৯ সেপ্টেম্বর ২০১৯

সুচিত্রা সেনের নাতনি। মা মুনমুন সেনও ছিলেন ডাকসাইটে নায়িকা। অভিনয়ের এমন অভিজাত বাড়ির মেয়ে তিনি। নিজেও অভিনয়কে আদরে আগলে রেখেছেন বুকের ভেতর। বর্তমান সময়ে কলকাতার সিনেমায় নামকরা অভিনেত্রীদের একজন তিনি। বলছি রাইমা সেনের কথা। লোকে নাকি তার মাঝে সুচিত্রা সেনকে খুঁজে পান। সবাই বলেন, নানির অবয়ব যেন রাইমা সেনের মাঝে প্রবল। সেন বাড়ির এই সেনসেশনকে নিয়ে সোশ্যাল দুনিয়ায় কম তোলপাড় হয়নি।

রাইমার ভক্তকুলের অভাব নেই। সবসময়ই তারা চোখ রাখেন প্রিয় নায়িকার খবরগুলোতে। জানতে চান কী খেতে ভালোবাসেন তিনি, কার সঙ্গে প্রেমে মশগুল, বিয়েই বা করবেন কবে? এই নিয়ে ভক্তদের মাথাব্যথার শেষ নেই। কিন্তু কাজের ফাঁকে অবসর মিললে কেমন করে সেই ছুটি উপভোগ করেন, জানেন কেউ? সেটা জানাতেই একটি ফটোশুটে অংশ নিলেন সম্প্রতি। সেই শুটের ছবি এখন ভাইরাল।

সেসব ছবিতে কালো পোশাকে একেবারে অন্যরকমভাবে ধরা দিলেন বাঙালি অভিনেত্রী রাইমা সেন। হাসিতেও যেন মহানায়িকাকেই মনে করান আদরের নাতনি। একেক জন তারকা একেক রকমভাবে অবসর উপভোগ করতে ভালোবাসেন। রাইমার অবসর বিনোদন নাকি মদ। তার পছন্দের ব্র্যান্ড ওয়াইন! হাতে ওয়াইন গ্লাস নিয়ে পোজও দিয়েছেন তিনি ফটোশুটে! সাদা পোশাকে রাইমাকে দেখাচ্ছে রাজহংসীর মতোই অভিজাত।

সেইসঙ্গে জানান, ছোট ছোট চুমুকে অল্প অল্প ওয়াইন গলা বেয়ে নামলেই নাকি মুহূর্তে সব টেনশন উধাও। সেজন্যই সুযোগ পেলেই ওয়াইন নিয়ে বসেন।

এরই মধ্যে ভারতে মুক্তি পেয়েছে জাহিদ হাসান ও কলকাতার রাইমা সেন অভিনীত ‘সিতারা’ ছবিটি। এই ছবির মাধ্যমে প্রথমবারের মতো ভারতের জনপ্রিয় অভিনেত্রী রাইমা সেনের সঙ্গে অভিনয় করলেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান। এ ছবিটিও আলোচিত হয়। বিয়ের ব্যাপারে রাইমা সেনের তেমন একটা আগ্রহ নেই। সময় হলে সবাইকে জানিয়েই বিয়ের পিঁড়িতে বসবেন বলে জানান এ তারকা।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads