• মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০১৯, ৩০ আশ্বিন ১৪২৬
ads

টালিউড

ঘনিষ্ঠ দৃশ্যে আপত্তি মিমির

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ১৭ সেপ্টেম্বর ২০১৯

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তী। অভিনয়ের সাত বছরের ক্যারিয়ারে কখনোই ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করেননি তিনি। ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে বরাবরই আপত্তি তার। আর এ কারণেই সম্প্রতি একটি সিনেমার অফার ফিরিয়ে দিলেন টালিউডের জনপ্রিয় এই অভিনেত্রী।

পরিচালক প্রতিম ডি গুপ্তের আগামী ছবিতে মিমি অভিনয় করতে করবেন বলে শোনা গিয়েছিল। তবে সম্প্রতি ছবিটিতে অভিনয় করতে পারবেন না বলে মিমি জানিয়ে দেন। শোনা যাচ্ছে, প্রতিমের ছবিতে কিছু ঘনিষ্ঠ দৃশ্য ছিল। তাতেই আপত্তি মিমির। কারণ এখন আর তিনি শুধু অভিনেত্রীই নন, সংসদ সদস্যও। খবর আনন্দবাজার পত্রিকার।

এ ব্যাপারে মিমি বলেন, সমালোচনার জন্য যে আমি ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করছি না, তা নয়। সংসদ সদস্য হওয়াটাও এক্ষেত্রে একমাত্র কারণ নয়। আমি কোনোদিনই ঘনিষ্ঠ দৃশ্যে স্বচ্ছন্দ নই।

এদিকে মিমি ব্যস্ত তার প্রথম মিউজিক অ্যালবামের রিলিজ নিয়ে। সম্প্রতি নিজস্ব ইউটিউব চ্যানেলও খুলেছেন তিনি। বড়পর্দায় কবে আসছেন জানতে চাইলে মিমি জানান, বেশ কয়েকটি প্রজেক্ট নিয়ে কথা চলছে। অরিন্দম শীল জানুয়ারি মাস নাগাদ মিমিকে নিয়ে ‘খেলা যখন’ ছবিটি শুরু করতে চান। ওই ছবিটা নিয়ে আমি সত্যিই আশাবাদী। এর আগে যখন ছবিটা হওয়ার কথা ছিল, তখন অনেক খেটেছিলাম চরিত্রটা নিয়ে-যোগ করেন মিমি।

এদিকে আলোকিত নারীদের নিয়ে সম্প্রতি জি বাংলায় শুরু হয়েছে ‘একাই একশ’ নতুন একটি অনুষ্ঠান। এর বিশেষ একটি পর্বে হাজির হয়েছিলেন টলিউড তারকা মিমি চক্রবর্তী। আর এর মাধ্যমে দীর্ঘদিন পর ছোটপর্দায় দেখা মিলে এই তারকার। অনুষ্ঠানটিতে তুলে ধরা হয়, বিভিন্ন মহীয়সী নারীকে। যারা বিভিন্ন কর্মকাণ্ডের সুবাদে সমাজে আলোকিত ও আলোচিত। যারা সামাজিক বাধা-বিপত্তিকে অতিক্রম করে আজকের এই প্রগতিশীল সমাজে নারীদের মাথা উঁচু করে বাঁচার দিশা দেখিয়েছেন তারা। করে দেখিয়েছেন এমন কিছু কাজ যা বদলে দিয়েছে সমাজের চিত্রপটকে।

মিমি বলেন, ‘এই শোয়ের সঙ্গে যুক্ত হতে পেরে আমি ভীষণ গর্বিত। এই বিষয় ভাবনাটি আমার মনের খুব কাছের। আমি আমার দৈনন্দিন জীবনের চারপাশে এরকম বহু ‘একাই একশ’ মহিলাকে দেখেছি। আর তাদের মনের জোর ১০০ শতাংশের সমান। তাদের গল্পগুলো আমাদের দারুণভাবে অনুপ্রাণিত করে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads