• বুধবার, ৩ জুন ২০২০, ২০ জ্যৈষ্ঠ ১৪২৫
ads

টালিউড

স্বস্তিকার চল্লিশ

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ১৪ ডিসেম্বর ২০১৯

টালিউডের বর্তমান সময়ের আলোচিত অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। খোলামেলা অভিনয়ের কারণে মাঝে মাঝেই নেটিজেনদের শিকার হতে হয় তাকে। ভারতীয় এ বাঙালি মডেল-অভিনেত্রী ৩৯ পেরিয়ে ৪০-এ পা দিলেন। তবে নিজের জন্মদিনটা সাদামাটাই পালন করলেন।

প্রশ্ন ওঠে তার শারীরিক সৌন্দর্য এবং বয়স নিয়েও। তবে নেটিজেনদের কড়া জবাবে শান্তও থাকেন এ অভিনেত্রী।

এ তারকা প্রথমে টেলিভিশন ধারাবাহিক ‘দেবদাসী’ অভিনয়ের মাধ্যমে তার কর্মজীবন শুরু করেন। ২০০৩ সালে তিনি ঊর্মি চক্রবর্তী পরিচালিত হেমন্তের পাখি চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় আত্মপ্রকাশ করেন। তার অভিনীত প্রথম প্রধান চরিত্রে অভিনয় করার সুযোগ পান রবি কিনাগী পরিচালিত ‘মাস্তান’ চলচ্চিত্রে।

ছোটবেলা থেকে তিনি তার বাবা শান্তু মুখার্জির সাথে সাদাসিধে জীবনযাপন করেছেন। সাথে ছিলেন তার ছোট বোন অজপা এবং তার মা। কলকাতার কারমেল স্কুল, সেন্ট তেরেসা স্কুল এবং গোখেল মেমোরিয়াল স্কুল থেকে শিক্ষাজীবন শুরু করেন তিনি। ১৯৯৮ সালে ১৮ বছর বয়সে তিনি বিখ্যাত রবীন্দ্র সংগীতশিল্পী সাগর সেনের পুত্র প্রমিত সেনের সাথে বিবাহবন্ধনে আবদ্ধ হন। কিন্তু তাদের বিবাহিত জীবন সুখী ছিল না। মাত্র দুই বছর স্থায়ী ছিল তাদের দাম্পত্য জীবন। ২০০১ সালে মুখার্জি আনন্দ শঙ্কর সেন্টারে ‘কালচার লার্নিং ড্যান্সে’ ভর্তি হন, যেখানে তিনি তনুশ্রী শংকরের কাছ থেকে নৃত্যের তালিম নেন। তিনি তখন জিতের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। কিন্তু কোয়েল মল্লিকের কারণে তা বেশিদিন টিকে থাকেনি। পরবর্তীতে তিনি পরমব্রত চট্টোপাধ্যায়ের সাথে ‘ব্রেক ফেল’-এর শুটিং সেটে সম্পর্ক শুরু করেন। কিন্তু তিনি সেই সময়কার প্রথিত নিয়ম অনুযায়ী প্রমিত সেনের বিবাহিত স্ত্রী ছিলেন। বর্তমানে মেয়ে অন্বেষাকে নিয়েই একাকী সংসার করছেন তিনি।

এ বয়সে তার শারীরিক সৌন্দর্য এবং বয়স নিয়ে নানা সময়ে কথা উঠেছে। নেটিজেনরা কোনো কিছু বলতে তাদের ছাড়েন না। তবে নেটিজেনদের কড়া জবাবে শান্তও থাকেন এ অভিনেত্রী।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads