• রবিবার, ৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭
ads

টালিউড

প্রশংসিত মিমি

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ৩০ মার্চ ২০২০

সুপারহিট ছবি ‘বোঝে না সে বোঝে না’র বেশ কিছু মজার দৃশ্যের কথা হয়তো অনেকেই মনে রেখেছেন। এমনই একটি দৃশ্যে দেখা গিয়েছিল প্রেমিকের (সোহম) এইডস আছে কি না জানতে রক্ত পরীক্ষা করিয়েছিলেন নার্স রিয়া (মিমি)।

তা নিয়ে সোহমের বেশ কিছু ডায়ালগ এবং অভিব্যক্তিসহ ওই দৃশ্যটি অনেকেরই মন কেড়েছিল। আর এবার এই দৃশ্যটিই নতুনভাবে উঠে এসেছে মিমি চক্রবর্তীর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে।

‘বোঝে না সে বোঝে না’ ছবিতে মিমি-সোহমের সেই দৃশ্যের ডায়ালগ কিছুটা বদলে করোনা সচেতনতা প্রচারে ব্যবহার করলেন সাংসদ ও অভিনেত্রী মিমি। করোনা নিয়ে সচেতনতা বাড়াতে সাংসদ মিমি চক্রবর্তীর নয়া উদ্যোগ।

নিজে গৃহবন্দি থেকেও নিজের লোকসভা কেন্দ্রের জন্য কাজ করে চলেছেন যাদবপুরের সাংসদ মিমি চক্রবর্তী। ১৮ মার্চ লন্ডন থেকে শুটিং বাকি রেখেই কলকাতায় ফেরেন অভিনেত্রী। যাদবপুর লোকসভা কেন্দ্রের বিভিন্ন এলাকায় তার উদ্যোগেই চলছে মাস্ক এবং হ্যান্ড স্যানিটাইজার বিতরণ। শুধু তাই নয়, জায়গায় জায়গায় নেওয়া হচ্ছে সচেতনতামূলক কর্মসূচিও।

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো শেয়ার করে মিমি তার ভক্তদের এই কঠিন সময়ে প্রয়োজনীয় সবরকম সাবধনতা অবলম্বন করার বার্তা দিয়েছেন। মিমি বলেছেন, ‘আমি আপনাদের পাশে সব সময় আছি। আমরা সবাই একটা কঠিন পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছি। যে সময় আমাদের সবার একে অন্যের পাশে থাকা উচিত। রাজ্য সরকার আপনাদের যা যা সতর্কতা অবলম্বন করে চলতে বলছেন সেই সব মেনে চলুন।’

ওই ভিডিয়োতেই দেখা যাচ্ছে কীভাবে যাদবপুরের বিভিন্ন এলাকা ঘুরে চলছে জনসাধারণকে সজাগ ও সচেতন করার প্রয়াস। আর ঘরে বসেই সে বিষয়ে কর্মীদের যাবতীয় নির্দেশ দিচ্ছেন সাংসদ মিমি।

কলকাতা বিমানবন্দরের বাইরে মিমিকে কেন মাস্ক পরতে দেখা যায়নি, তা নিয়ে নানা কটাক্ষের সন্মুখীন হতে হয়েছিল তাকে। অবশ্য সেসব অভিযোগের পাল্টা জবাবও দিয়েছেন তিনি। জানিয়েছেন নিজে তিনি করোনা বিষয়ে যথেষ্ট সচেতন। ‘হু’-এর নিয়মাবলি মেনেই তিনি সেদিন মাস্ক পরেননি।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads