• রবিবার, ৭ জুন ২০২০, ২৪ জ্যৈষ্ঠ ১৪২৫
ads
কোয়ারেন্টাইনে কেমন ছিলেন মিমি

সংগৃহীত ছবি

টালিউড

কোয়ারেন্টাইনে কেমন ছিলেন মিমি

  • বিনোদন ডেস্ক
  • প্রকাশিত ১০ এপ্রিল ২০২০

কোয়ারেন্টাইনে আমরা জীবন কী রকম ভাবি আর কী হয়ে দাঁড়ায়, তারই একটি বাস্তব চিত্র তুলে ধরতে চেয়েছেন মিমি চক্রবর্তী। মানুষ এখন নিজেকে ব্যস্ত রাখার জন্য কত কিছুই না করছে, তারকারাও এই তালিকার বাইরে নয়।

লন্ডন থেকে ফিরে ১৪ দিনের স্বেচ্ছা কোয়ারেন্টাইন কাটিয়ে ফেলেছেন মিমি। করোনার জেরে সারা দেশের সঙ্গে লকডাউন পশ্চিমবঙ্গেও। বাড়ি থেকেই নিজের লোকসভা অঞ্চলের মানুষদের দেখাশোনা করছেন মিমি। সোশাল মিডিয়ায় নানারকম পোস্ট করে ফ্যানেদের সতর্ক করার চেষ্টা করে চলেছেন অভিনেতা। এবার একটি মজার ভিডিও পোস্ট করেছেন তিনি।

কোয়ারেন্টাইনে আমরা জীবন কী রকম ভাবি আর কী হয়ে দাঁড়ায়, তারই একটি বাস্তব চিত্র তুলে ধরতে চেয়েছেন মিমি। মানুষ এখন নিজেকে ব্যস্ত রাখার জন্য কত কিছুই না করছে, তারকারাও এই তালিকার বাইরে নয়। প্রত্যেকে বাইরে পা রাখার অধীর অপেক্ষায় রয়েছেন। ভিডিও শেয়ার করে মিমি চক্রবর্তী লিখেছেন, কে কে এই অবস্থার সঙ্গে নিজেকে মেলাতে পারছেন… কমেন্টে জানান। প্রথম দশ জনের কমেন্টের উত্তর দেব।

সম্প্রতি জিতের সঙ্গে বাজিতে অভিনয় করছেন মিমি। তেলুগু ছবি নান্নাকু প্রেমাথ ছবির রিমেক এই ছবি। মূল সিনেমায় দেখা গিয়েছিল এনটিআর জুনিয়র ও রাকুলপ্রী সিংকে। কিন্তু করোনা ভাইরাসের জেরে শুটিং থামিয়েই লন্ডন থেকে ফিরে আসতে হয় মিমিকে।

এছাড়াও অরিন্দম শীলের খেলা যখন ছবিতে অভিনয় করতে চলেছেন মিমি। ছবিতে একজন মহিলা যিনি কোমা থেকে বেরিয়ে এসেছেন কিন্তু তার অতীতের কোনও স্মৃতি নেই। স্বামী তার দেখাশোনা করে ঠিকই কিন্তু সে তাকেও চিনতে পারে না। ছবিতে মিমির বিপরীতে দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়কে।

অনির্বাণ চক্রবর্তীর সঙ্গে ড্রাকুলা স্যার ছবিতেও কাজ করছেন মিমি। ইতোমধ্যেই মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। ছবিতে তাঁর চরিত্রের নাম মঞ্জরী।

সূত্র : ইন্ডিয়ান এক্সপ্রেস।

দেখুন ভিডিও:

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads