• শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯, ২৯ অগ্রহায়ণ ১৪২৬
বাজারে অপোর ‘এ৯ ২০২০’ ও ‘এ৫ ২০২০’

সংগৃহীত ছবি

টেলিযোগাযোগ

বাজারে অপোর ‘এ৯ ২০২০’ ও ‘এ৫ ২০২০’

  • নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশিত ২২ সেপ্টেম্বর ২০১৯

দেশের বাজারে ‘অপো এ৯ ২০২০’ এবং ‘এ৫ ২০২০’ উন্মোচন করল অপো বাংলাদেশ। সম্প্রতি ঢাকার লেকশোর হোটেলে এক আয়োজনের মধ্য দিয়ে স্মার্টফোন দুটি উন্মোচন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ডেমন ইয়াং, ক্রিকেটার তাসকিন আহমেদ, ব্র্যান্ড ম্যানেজার আইয়োনো, পাবলিক রিলেশনস ম্যানেজার ইফতেখার সানি এবং মিডিয়া ম্যানেজার তেহসিন মুসাভি।

৪৮ মেগাপিক্সেল ক্যামেরাসমৃদ্ধ কোয়াড ক্যামেরা যুক্ত অপো এ৯ ২০২০ তে থাকছে ৮ গিগাবাইট র‍্যাম এবং ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি এবং অপো এ৫ ২০২০-এ থাকছে কোয়াড ক্যামেরা, ৪ গিগাবাইট র‍্যাম এবং ১২৮ গিগাবাইট মেমোরি। ফোন দুটি পাওয়া যাবে যথাক্রমে ২৪ হাজার ৯৯০ টাকা এবং ১৯ হাজার ৯৯০ টাকায়।

স্মার্টফোনের উন্নয়নে যুগান্তকারী সব উদ্ভাবনে নেতৃস্থানীয় একটি ব্র্যান্ড অপো। স্মার্টফোনে সদ্য উদ্ভাবিত সব প্রযুক্তি স্থাপনের ক্ষেত্রেও বিশেষ সুনাম রয়েছে ব্র্যান্ডটির। নিজেদের এই খ্যাতি ধরে রাখার প্রয়াসে বাংলাদেশে নিয়ে এসেছে হার্ডকোর গেমার এবং ভ্রমণকারীদের জন্যে বিশেষভাবে নির্মিত অপো এ৯ ২০২০ স্মার্টফোন। হাই-ইন্টেন্সিভ গেমিংয়ের জন্য বিশেষভাবে নির্মিত এই স্মার্টফোনটিতে রয়েছে ৮ গিগাবাইট র্যাম স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর ও ১২৮ গিগাবাইট ইন্টারনাল মেমোরি। ১১ ন্যানোমিটারের এই প্রসেসরটির বিশেষভাবে নির্মাণ করা হয়েছে ভারী গেমসগুলোর চলবার উপযোগী করেই। তাছাড়া ৮ গিগাবাইট র্যাম স্থাপন করায় মাল্টিটাস্কিংয়ের ক্ষেত্রেও অনবদ্য পারফরম্যান্স দিতে সক্ষম এই স্মার্টফোনটি।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads