• রবিবার, ১৯ জানুয়ারি ২০২০, ৫ মাঘ ১৪২৬
অপো এ৯ ২০২০ ভ্যানিলা মিন্ট সংস্করণের বিক্রি শুরু

ছবি : সংগৃহীত

টেলিযোগাযোগ

অপো এ৯ ২০২০ ভ্যানিলা মিন্ট সংস্করণের বিক্রি শুরু

  • বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক
  • প্রকাশিত ২৬ ডিসেম্বর ২০১৯

বাংলাদেশে অপো এ৯ ২০২০ ভ্যানিলা মিন্ট সংস্করণের বিক্রয় কার্যক্রম শুরু করল অপো। ৮ গিগাবাইট র‌্যাম এবং ৫০০০ মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি সমৃদ্ধ এই স্মার্টফোনটি পাওয়া যাচ্ছে ২৪,৯৯০ টাকায়। নতুন এই স্মার্টফোনটি বিক্রয় কার্যক্রম শুরুর অংশ হিসেবে গত ২৫ ডিসেম্বর ঢাকার যমুনা ফিউচার পার্কে এক উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে উপস্থিত ছিলেন জনপ্রিয় গায়ক হৃদয় খান, অপো বাংলাদেশের ব্র্যান্ড ম্যানেজার আইয়োনো লিউ, পিআর অ্যান্ড মার্কেটিং ম্যানেজার ইফতেখার সানি এবং সিনিয়র এক্সিকিউটিভ বিল্লাল হোসাইন।

এ বছরের তৃতীয় প্রান্তিকে প্রথমবারের মতো দেশের বাজারে আসে অপো এ৯ ২০২০। দুর্দান্ত স্পেসিফিকেশন আর আকর্ষণীয় দাম, সব কিছুর মিশেলে বাজারে আসা মাত্রই দারুণ জনপ্রিয়তা অর্জন করে অপো এ৯ ২০২০। বছর শেষেও তাই চমকের এই ধারা অব্যাহত রাখতে এ৯ ২০২০ ভ্যানিলা মিন্ট সংস্করণ বাজারে আনল অপো।

অপো এ৯ ২০২০ স্মার্টফোনটিতে ব্যবহার করা হয়েছে বিশ্বখ্যাত কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬৫ মোবাইল প্ল্যাটফর্ম। তবে সবচেয়ে উল্লেখযোগ্য ফিচার হচ্ছে এতে থাকা ৮ গিগাবাইট র‌্যাম এবং ৫০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি। বিশেষ নিয়মিত ভ্রমণ করে এমন ব্যবহারকারী এবং একইসাথে একাধিক কাজ করতে চায় এমন ব্যবহারকারীদের জন্য দারুণ সহায়ক স্মার্টফোন অপো এ৯ ২০২০। স্মার্টফোন ফটোগ্রাফিতে ইতোমধ্যেই নিজেদের অনন্য অবস্থানে নিয়ে যেতে সক্ষম হয়েছে অপো। ব্যতিক্রম ঘটেনি এই স্মার্টফোনটির ক্ষেত্রেও। এতে রয়েছে ৪৮ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা সেট-আপ।

অপো এ৯ ২০২০ এর ভ্যানিলা মিন্ট সংস্করণের বিক্রয় কার্যক্রম শুরু উপলক্ষ্যে অপো বাংলাদেশের ব্র্যান্ড ম্যানেজার মি. আইয়োনো লিউ বলেন, “বাংলাদেশের বাজারে অপো এ৯ ২০২০ নিয়ে আসার পর থেকে গ্রাহকদের কাছ থেকে আশাতীত রকমের সাড়া পেয়েছি। গ্রাহকদের এই ভালোলাগা অব্যাহত রাখার প্রয়াসে বছর শেষে তাই অপো নিয়ে এলো এ৯ ২০২০ এর ভ্যানিলা মিন্ট সংস্করণ।”

অপো এ৯ ২০২০-এর নতুন এই সংস্করণটি পাওয়া যাবে দেশের সকল অপো আউটলেট এবং শপিং মলগুলোতে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads