• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪২৯

টেলিযোগাযোগ

সর্বোচ্চ রেটিং 'এ প্লাস' পেল অপো ফাইন্ড এক্স২ সিরিজ স্মার্টফোন

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ১১ মার্চ ২০২০

ডিসপ্লে গবেষণাকারী প্রতিষ্ঠান ডিসপ্লেমেট 'এ প্লাস' রেটিং দিয়েছে অপো ফাইন্ড এক্স২ সিরিজকে। এছাড়া ডিএক্সওমার্ক ক্যামেরা রেটিংয়েও শীর্ষস্থান অর্জন করল অপো ফাইন্ড এক্স২ প্রো। স্মার্টফোনটির ক্যামেরার পারফরমেন্সের ভিত্তিতে এই স্বীকৃতি দিয়েছে ডিএক্সওমার্ক।

প্রিমিয়াম ফ্ল্যাগশিপ স্মার্টফোন ফাইন্ড এক্স২ সিরিজে সৃজনশীলতা এবং উদ্ভাবনে নতুন মাত্রা দিয়েছে অপো। এই ফোনটির ডিসপ্লে রেজ্যুলেশন, স্ক্রিন রিফ্রেশ রেট, কালার এবং ডায়নামিক রেঞ্জের ভিত্তিতে সর্বোচ্চ 'এ প্লাস' রেটিং দিয়েছে ডিসপ্লেমেট।

ব্যবহারকারীকে সেরা অভিজ্ঞতা প্রদানে এতে ব্যবহার করা হয়েছে অত্যাধুনিক ডিসপ্লে। এছাড়াও এতে ১২০হার্জ রিফ্রেশ রেটের কিউএইচডি প্লাস আল্ট্রা ভিশন স্ক্রিন ব্যবহার করা হয়েছে যার রেজ্যুলেশন তিন হাজার ১৬৮পিক্সেল বাই এক হাজার ৪৪০পিক্সেল এবং পিক্সেল ডেনসিটি ৫১৩পিপিআই।

অত্যাধুনিক ক্যামেরার জন্য ডিএক্সওমার্কে শীর্ষস্থান লাভ করেছে অপো ফাইন্ড এক্স২ প্রো। ডিএক্সওমার্কে অপোর এই ফ্ল্যাগশিপ স্মার্টফোনটির স্কোর ১২৪ যা এর অসাধারণ ক্যামেরা পারফরমেন্সের প্রমাণ দেয়।

অপো ফাইন্ড এক্স২ প্রো স্মার্টফোনে থাকছে তিনটি রিয়ার ক্যামেরা যার একটি ৪৮মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল লেন্স। এছাড়া থাকছে একটি ৪৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ১৩মেগাপিক্সেল টেলিফটো লেন্স।

এতে আরও থাকছে দ্বিতীয় প্রজন্মের ১০এক্স হাইব্রিড জুম। স্মার্টফোনটিতে আছে ব্র্যান্ড নিউ ওআইএস চিপ যাতে ইমেজ মাল্টি ফোকাস ফিউশন প্রযুক্তি এবং আল্ট্রা রেজ্যুলেশন অ্যালগরিদমের সমন্বয় ঘটানো হয়েছে। ফলে ক্যামেরা সুইচ করার সময় কালার এবং হোয়াইট ব্যালেন্সের ধারাবাহিকতা বজায় থাকবে।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads