• শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭
গ্রাহকদের বিশেষ সুবিধা দিতে বিভিন্ন প্রতিষ্ঠানের সাথে যুক্ত হয়েছে স্যামসাং

সংগৃহীত ছবি

টেলিযোগাযোগ

গ্রাহকদের বিশেষ সুবিধা দিতে বিভিন্ন প্রতিষ্ঠানের সাথে যুক্ত হয়েছে স্যামসাং

বেঙ্গল মিট, ইগলু, সহজ, গোয়ালা, রমণী ও সিক্রেট রেসিপি থেকে পণ্য ক্রয়ে বিশেষ ছাড়

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ১৪ মার্চ ২০২০

ক্রেতাদের জীবনমানের উন্নয়নের লক্ষ্যে, স্যামসাং কনজ্যুমার ইলেক্ট্রনিক্স সম্প্রতি বেঙ্গল মিট, ইগলু, সহজ, গোয়ালা, রমণী ও সিক্রেট রেসিপির সাথে যুক্ত হয়েছে।

স্যামসাংয়ের যেকোন পণ্য ক্রয়ের ক্ষেত্রে ক্রেতারা প্রতিষ্ঠানটির সহযোগী এসব অংশীদারদের কাছ থেকে বিভিন্ন সুবিধা ও ছাড় পাবেন। এ লক্ষ্যে, স্যামসাং ইতিমধ্যে একটি ক্যাম্পেইন চালু করেছে। যা চলবে আগামী ৫এপ্রিল পর্যন্ত। ঢাকায় অবস্থিত স্যামসাংয়ের সকল শো-রুম থেকে পণ্য ক্রয়ের ক্ষেত্রে ক্রেতারা এ সুবিধা লাভ করতে পারবে।

বেঙ্গল মিট থেকে সকল ধরনের প্রোটিন স্ন্যাকস ক্রয়ে ১০শতাংশ ছাড় পাওয়া যাবে। ৫০০টাকা মূল্যের গিফট কুপন দিয়ে গোয়ালা থেকে সুস্বাদু ডেজার্ট উপভোগ ছাড়াও ৫লিটারের প্রিমিয়াম ফ্লেভারের মজাদার ইগলু আইসক্রিম এবং ৯০০গ্রাম ফ্রেঞ্চ ফ্রাই এখন ২০শতাংশ ছাড়ে উপভোগ করতে পারবেন ক্রেতারা।

অপরদিকে রমণী থেকে বিভিন্ন ধরনের সেবা এবং সিক্রেট রেসিপি থেকে যে কোন খাবার কিনলে যথাক্রমে ১২ ও ১৫শতাংশ ছাড় পাওয়া যাবে।

এছাড়াও, সহজ ফুডে খাবার অর্ডার ও বাস টিকেট ক্রয়ে ছাড় থাকছে। থাকছে সহজের রাইডে যাত্রীদের জন্য ৫৪টাকা ছাড়।

এ নিয়ে স্যামসাং বাংলাদেশের কনজ্যুমার ইলেক্ট্রনিক্সের হেড অব বিজনেস শাহরিয়ার বিন লুৎফর বলেন, 'স্যামসাংয়ের মূলে রয়েছে উদ্ভাবন। ক্রেতাদের অনুপ্রাণিত করতে আমরা সবসময় ব্যতিক্রমী পণ্য বাজারে নিয়ে আসি। আমারা আমাদের ক্রেতাদের পণ্য সেবা দেয়ার পাশাপাশি তাদেরকে বিশেষ সুবিধা প্রদানে অঙ্গীকারবদ্ধ। আমরা আশা করছি, এই অংশীদারিত্বমূলক কার্যক্রম আমাদের সম্মানিত ক্রেতাদের জীবন ধারায় নতুন মাত্রা যোগ করবে।'

 

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads