• সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৬
বাজারে এলো ওয়ালটনের ‘প্রিমো এন৪’

প্রতিনিধির পাঠানো ছবি

টেলিযোগাযোগ

বাজারে এলো ওয়ালটনের ‘প্রিমো এন৪’

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ০৯ জুলাই ২০২০

সাশ্রয়ী মূল্যে দুর্দান্ত সব ফিচারসহ অসাধারণ অভিজ্ঞতা দিতে বড় পর্দার ‘প্রিমো এন৪’ নামের নতুন স্মার্টফোন বাজারে ছাড়ল দেশীয় প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান ওয়ালটন।

প্রতিষ্ঠানটি এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, ৪জিবি র‌্যাম ও ৬৪জিবি রমের নতুন ভার্সনটি পাওয়া যাচ্ছে ১৩,১৯৯ টাকায়। আর ৩জিবি র‌্যাম ও ৩২জিবি রমের ভার্সনটির দাম ১১,৬৯৯ টাকা।

এছাড়া অনলাইনের ই-প্লাজা থেকে কিনলে ৬ শতাংশ মূল্যছাড়ে যথাক্রমে ১২,৪৯৭ এবং ১০,৯৯৭ টাকায় পাওয়া যাবে এ ফোনটি।

এছাড়াও বাংলাদেশে তৈরি এ স্মার্টফোনে রয়েছে বিশেষ রিপ্লেসমেন্ট সুবিধা। স্মার্টফোন কেনার ৩০ দিনের মধ্যে ত্রুটি ধরা পড়লে ফোনটি পাল্টে ক্রেতারা নতুন ফোন নিতে পারবেন।

প্রিমো এন৪ মডেলের এই স্মার্টফোনে ব্যবহৃত হয়েছে ৬.৫ ইঞ্চির ইন-সেল এইচডি প্লাস ১৯:৯ রেশিওর নচ আইপিএস ডিসপ্লে। পর্দার রেজ্যুলেশন ১৬০০ বাই ৭২০ পিক্সেল। রয়েছে ২.৫ডি কার্ভড গ্লাসও। অ্যান্ড্রয়েড ৯.০ পাই অপারেটিং সিস্টেমের ফোনটির উচ্চগতি নিশ্চিত করতে রয়েছে ২.০ গিগাহার্জ গতির অক্টাকোর এআরএম কোর্টেক্স-এ৫৩ প্রসেসর।

উন্নতমানের গেমিং ও স্পষ্ট ভিডিওর অভিজ্ঞতা দিতে গ্রাফিক্স হিসেবে ব্যবহৃত হয়েছে মালি-জি৭১ এমপি২।

স্মার্টফোনের পেছনে রয়েছে এলইডি ফ্ল্যাশযুক্ত ১৬, ৮ এবং ২ মেগাপিক্সেলের ট্রিপল অটোফোকাস ক্যামেরা। এফ ১.৮ অ্যাপারচার সমৃদ্ধ এ ক্যামেরায় ব্যবহৃত হয়েছে পিডিএএফ প্রযুক্তি।

দুর্দান্ত সেলফির জন্য এই ফোনের সামনে আছে পিডিএএফ প্রযুক্তির ১৩ মেগাপিক্সেল ক্যামেরা। এফ ২.২ অ্যাপারচার সমৃদ্ধ এ ক্যামেরায় ব্যবহৃত হয়েছে ৫পি লেন্স।

দীর্ঘক্ষণ পাওয়ার ব্যাকআপ দিতে স্মার্টফোনটিতে ব্যবহৃত হয়েছে ৪ হাজার মিলিঅ্যাম্পিয়ারের লিথিয়াম পলিমার ব্যাটারি।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads