• বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি ২০২১, ১২ ফাল্গুন ১৪২৭

টেলিযোগাযোগ

১ম প্রতিষ্ঠাবার্ষিকীতে দারাজে ফ্যানদের জন্য দুর্দান্ত অফার নিয়ে এলো রিয়েলমি

  • অনলাইন ডেস্ক
  • প্রকাশিত ২৩ ফেব্রুয়ারি ২০২১

ফ্যান ও ব্যবহারকারীদের জন্য দুর্দান্ত অফার নিয়ে বাংলাদেশে নিজেদের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের প্রস্তুতি নিয়েছে তারুণ্যকেন্দ্রিক স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি। কাউন্টারপয়েন্টের সমীক্ষা অনুসারে মাত্র এক বছরেই দেশের শীর্ষ চার মোবাইল ব্র্যান্ডের ১-টিতে পরিণত হয়েছে রিয়েলমি। প্রথম বর্ষপূর্তির মাহেন্দ্রক্ষণে ফ্যানদের জন্য স্পেশাল প্রাইজে স্মার্টফোন দেওয়ার পাশাপাশি অন্যান্য সুবিধাদানে দেশের শীর্ষস্থানীয় অনলাইন মার্কেটপ্লেস দারাজের সাথে অংশীদারিত্ব করেছে রিয়েলমি।

দারাজে রিয়েলমি’র ১ম বর্ষপূর্তি অফারে ক্রেতারা রিয়েলমি ৭প্রো (৮+১২৮ জিবি) কিনতে পারবেন মাত্র ২৫,৯৯০ টাকায়, রিয়েলমি ৭আই (৮+১২৮ জিবি) কিনতে পারবেন মাত্র ১৬,৯৪০ টাকায়, রিয়েলমি সি১৭ (৬+১২৮ জিবি) কিনতে পারবেন মাত্র ১৪,৬৪০ টাকায়, রিয়েলমি সি১৫ (৪+১২৮ জিবি) কিনতে পারবেন মাত্র ১৩,২৯০ টাকায়, রিয়েলমি সি১৫ (৪+৬৪ জিবি) কিনতে পারবেন মাত্র ১২,১৯০ টাকায় এবং রিয়েলমি সি১১ (৫০০০ মিলি অ্যাম্পিয়ার + ৬.৫ ডিসপ্লে) কিনতে পারবেন মাত্র ৮,৬৯০ টাকায়। শুধুমাত্র দারাজে আগামী ২৪ থেকে ২৬ ফেব্রুয়ারি এ আকর্ষণীয় মূল্যে এ স্মার্টফোনগুলো কেনা যাবে।

এ ক্যাম্পেইনের অধীনে যেসব ক্রেতা রিয়েলমি ৭প্রো, রিয়েলমি ৭আই এবং রিয়েলমি সি সিরিজের স্মার্টফোন কিনবেন তারা রিয়েলমি ব্যাকপ্যাক, রিয়েলমি বাডস ক্লাসিক এবং রিয়েলমি’র বর্ষপূর্তির আকর্ষণীয় টি-শার্ট গিফট হিসেবে পাবেন। এছাড়াও, ক্রেতাদের জন্য অতিরিক্ত সুবিধা হিসেবে থাকছে ডিসকাউন্ট ভাউচার, ০% ইএমআই সুবিধা, ব্র্যান্ড ওয়্যারেন্টি এবং বিনামূল্যে ১২ জিবি ইন্টারনেট বান্ডল (বাংলালিংক ব্যবহারকারীদের জন্য)।

এ নিয়ে রিয়েলমি বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার টিম শাও বলেন, ‘গত এক বছরে আমরা ফ্যানদের কাছ থেকে যে ভালোবাসা পেয়েছি তার সাথে কোনো কিছুর তুলনা হয় না। এ কারণে আমরা আমাদের ব্যবহারকারী ও ফ্যানদের সেবাদানে অঙ্গীকারবদ্ধ। তাদের ভালোবাসা আমাদের অভিভূত করেছে। আমরা আমাদের শুভাকাঙ্ক্ষীদের সাথে এ আনন্দ ভাগ করে নিতে অন্যান্য অফারের পাশাপাশি বিশেষ দামে স্মার্টফোন অফার নিয়ে এসেছি।’

দারাজ বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মুস্তাহিদুল হক বলেন, ‘দারাজ ও রিয়েলমি একই লক্ষ্যে কাজ করে – উদ্ভাবনের মাধ্যমে মানুষের জীবনে সমৃদ্ধ ও সহজ করে তোলা। এজন্য, রিয়েলমি’র সাথে অংশীদারিত্ব করতে পেরে আমরা আনন্দিত। এ অংশীদারিত্বের মাধ্যমে আরো ভালোভাবে বাংলাদেশের তরুণরা রিয়েলমি ও দারাজের সুবিধা উপভোগ করতে পারবে।’

২০২০ সালে রিয়েলমি সি২ এবং ৫ আই দিয়ে আনুষ্ঠানিকভাবে বাংলাদেশে যাত্রা শুরু করে রিয়েলমি। এর পর থেকে দারাজে রিয়েলমি’র বিভিন্ন জনপ্রিয় স্মার্টফোনের অনলাইন ফার্স্ট সেল হয়েছে এবং রিয়েলমি অভুতপূর্ব সাফল্য পেয়েছে। বিক্রির ক্ষেত্রে রিয়েলমি এখন দারাজে শীর্ষ স্মার্টফোন ব্র্যান্ড।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads