• বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৫
ads
স্যামসাং ওপেনে বেনচিচের হার

প্রথম রাউন্ডেই হেরে হতাশ সুইজারল্যান্ডের বেনচিচ 

ছবি : ইন্টারনেট

টেনিস

স্যামসাং ওপেনে বেনচিচের হার

  • স্পোর্টস ডেস্ক
  • প্রকাশিত ১২ এপ্রিল ২০১৯

স্যামসাং ওপেনের শুরুতেই হেরে গেলেন বেলিন্ডা বেনচিচ এবং কার্লা সুয়ারেজ নাভারো। প্রথম রাউন্ডের ম্যাচে সুইজারল্যান্ডের বেলিন্ডা বেনচিচকে পরাজিত করেন অ্যান্তোনিয়া লোটনার। দিনের আরেক ম্যাচে পোলোনা হার্কোগ পরাজয়ের স্বাদ উপহার দেন স্প্যানিশ টেনিস তারকা কার্লা সুয়ারেজ নাভারোকে। তবে বেনচিচ-সুয়ারেজের হারের দিনে দারুণ জয়ে টুর্নামেন্টের দ্বিতীয় রাউন্ডের টিকেট কেটেছেন তৃতীয় বাছাই ভিক্টোরিয়া কুজমোভা।

শীর্ষবাছাই বেলিন্ডা বেনচিচকে হারিয়ে নিজের দক্ষতা দেখালেন লোটনার। জার্মানির লোটনার জেতেন ৭-৫ ও ৬-২ গেমে। পরাজিত করেন সুইজারল্যান্ডের বেলিন্ডা বেনচিচকে। সেই সঙ্গে ক্যারিয়ারের সবচেয়ে বড় ম্যাচটাই জিতে নিলেন অখ্যাত লোটনার। গত ফেব্রুয়ারিতে দুবাই চ্যাম্পিয়নশিপের শিরোপা জিতেছিলেন তিনি।

বিশ্ব টেনিস র্যাঙ্কিংয়ের ২০ নম্বরে অবস্থান বেলিন্ডা বেনচিচের। অন্যদিকে অ্যান্তোনিয়া লোটনারের অবস্থান ১৮২। র্যাঙ্কিংয়ের হিসাবে তাদের যোজন যোজন দূরত্ব। কিন্তু সম্পর্কে একে অপরের খুব কাছের বান্ধবী। কেননা জুনিয়র পর্যায়ে জুটি বেঁধে যে একে অপরের সঙ্গে অনেকবার খেলেছেন। তবে যখন একে অপরের প্রতিপক্ষ হিসেবে কোর্টে নামেন তখন ফেভারিটের তকমাটা গায়ে মাখানো ছিল বেলিন্ডা বেনচিচের। কিন্তু কোর্টের লড়াইয়ে দেখা গেল তার ব্যতিক্রম চিত্রনাট্য।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads