• রবিবার, ৭ জুন ২০২০, ২৪ জ্যৈষ্ঠ ১৪২৫
ads
ফেদেরার ও সেরেনা উইলিয়মসের মন খারাপ!

সংগৃহীত ছবি

টেনিস

ফেদেরার ও সেরেনা উইলিয়মসের মন খারাপ!

  • স্পোর্টস ডেস্ক
  • প্রকাশিত ০৩ এপ্রিল ২০২০

মন ভাল নেই রজার ফেদেরারের। বিশ্ব জুড়ে চলছে মহামারীর করোনা ভাইরাস। পিছিয়ে গিয়েছে টোকিয়ো অলিম্পিক্স, ইংলিশ প্রিমিয়ার লিগ।

এর মধ্যেই উইম্বলডনের আয়োজক অল ইংল্যান্ড লন টেনিস ক্লাব জানিয়েছে, এবছর হবে না উইম্বলডন। ২০২০-র বদলে ২০২১ সালে আবার হবে এই টেনিস টুর্নামেন্ট। এই খবরেই মনখারাপ ফেদেরারের।

খবর জানার পর মাত্র একটি শব্দ টুইট করেন তিনি, সেটি হল 'ডিভাস্টেটেড'। ২৯ জুন থেকে এবারের উইম্বলডন হওয়ার কথা ছিল।

উল্লেখ্য, বিশ্বব্যাপী টেনিস টুর্নামেন্টগুলির মধ্যে উইম্বলডনই সবচেয়ে পুরনো টুর্নামেন্ট। দ্বিতীয় বিশ্বযুদ্ধকালীন সময় ছাড়া আর কখনওই বন্ধ হয়ে যায়নি এই জনপ্রিয় টুর্নামেন্ট, সেই ঐতিহ্যে ছেদ পড়ল এবার।

মনখারাপের কথা জানিয়েছেন অন্যান্য টেনিস তারকারাও। সেরেনা উইলিয়মস যেমন এখবরে 'শকড', তেমনই সেরেনাকে হারিয়ে গতবার ঘাসের কোর্টে প্রথমবারের মতো ট্রফি তুলে নেওয়া সিমোনা হালেপেরও ভাল নেই মন।

তিনি জানিয়েছেন, গতবারের ফাইনালের স্মৃতি এখনও তাঁর মনে উজ্জ্বল। ছয় বারের উইম্বলডন সিঙ্গলস খেতাবজয়ী বিলি-জিন কিং স্বাগত জানিয়েছেন অল ইংল্যান্ড ক্লাবের এই সিদ্ধান্তকে। আটবার উইম্বলডন খেতাব জয়ের রেকর্ড রয়েছে ফেডেরারের।

তিনি এবং সেরেনা দু'জনেই ২০২১-এ পা রাখবেন চল্লিশের ঘরে। ফলে ততদিনে আদৌ কতটা ফিট থাকবেন তাঁরা, বা স্বপ্নের গ্রাস কোর্ট র‍্যাকেট হাতে শাসন করতে পারবেন কিনা, সে নিয়ে সংশয় থেকেই যায়!

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads