• সোমবার, ১ মার্চ ২০২১, ১৬ ফাল্গুন ১৪২৭

টেনিস

বাগদান সারলেন শারাপোভা

  • স্পোর্টস ডেস্ক
  • প্রকাশিত ১৯ ডিসেম্বর ২০২০

বিশ্ব টেনিস সুন্দরী বলতে সবার আগে যে নামটি কল্পনায় ভেসে ওঠে তিনি হলেন রাশিয়ার মারিয়া শারাপোভা। টেনিস কোর্টে কিংবা কোর্টের বাইরে তার অগণিত ভক্ত। বৃহস্পতিবার ব্রিটিশ ব্যবসায়ী এবং নিউইয়র্কভিত্তিক অনলাইন নিলাম হাউস প্যাডেল ৮-এর সহ-প্রতিষ্ঠাতা আলেক্সান্দার গ্লিকসের সঙ্গে বাগদান সেরেছেন ৩৩ বছর বয়সি সাবেক টেনিস তারকা।

২০১৮ সালে তাদের সম্পর্কের বিষয়টি প্রথমবার জনসম্মুখে আসে। সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে গ্লিকসের সঙ্গে এক যুগল ছবি পোস্ট করে শারাপোভা লিখেছেন, ‘প্রথম যখন সাক্ষাৎ হয়েছিল তখন থেকে আমি  হ্যাঁ বলেছি। এটা আমাদের সামান্য গোপন কথা। তা কি নয়, গ্লিকস।’

উত্তরে ৪১ বছর বয়সি গ্লিকসও নিজের ব্যক্তিগত ইন্সটাগ্রাম পেজে সুখবর দিয়েছেন। লিখেছেন, ‘আমাকে খুব বেশি সুখি ছেলে বানানোর জন্য তোমাকে ধন্যবাদ। আমি সারা জীবন তোমাকে ভালোবাসতে চাই এবং তোমার থেকে শিখতে চাই শারাপোভা।’

গ্লিকসের আরেক পরিচয় তিনি ব্রিটিশ রাজপরিবারের অন্যতম সদস্য প্রিন্স উইলিয়ামের খুব কাছের বন্ধু। ইটন কলেজে পড়াকালীন একজন আরেকজনের সংস্পর্শে আসেন তারা। 

চোটের কারণে চলতি বছরের ফেব্রুয়ারিতে কোর্ট থেকে বিদায় নেন ‘গ্ল্যামার গার্ল’ শারাপোভা। সাবেক নাম্বার ওয়ান রাশান এই টেনিস তারকার ঝুড়িতে আছে চারটি গ্র্যান্ড স্ল্যাম।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads