• বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮, ১ অগ্রহায়ণ ১৪২৪
ads
অক্টোবরেই বোমা ফাটাবেন পর্নস্টার স্টর্মি, দুশ্চিন্তায় ট্রাম্প

পর্নস্টার স্টর্মি ড্যানিয়েলস

ছবি : ইন্টারনেট

যুক্তরাষ্ট্র

অক্টোবরেই বোমা ফাটাবেন পর্নস্টার স্টর্মি, দুশ্চিন্তায় ট্রাম্প

  • ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিত ১৪ সেপ্টেম্বর ২০১৮

যুক্তরাষ্ট্রের মধ্যবর্তী নির্বাচন নিয়ে ব্যাপক চিন্তায় রয়েছেন দেশটির প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। আগামী মাসে হবে এ নির্বাচন। ট্রাম্পের কপালে চিন্তার ভাঁজ বাড়াতে অক্টোবরেই আত্মজীবনী প্রকাশের ঘোষণা দিয়েছেন পর্নস্টার স্টর্মি ড্যানিয়েলস। এ আত্মজীবনীতেই থাকবে প্রেসিডেন্টের সঙ্গে তার প্রণয় কাহিনী। খবর এক্সপ্রেস ট্রিবিউনের।

বেশ কয়েক মাস ধরেই ট্রাম্পের সঙ্গে স্টর্মির সম্পর্ক নিয়ে ব্যাপক আলোচনা চলছে গণমাধ্যমগুলোয়। সম্প্রতি ড্যানিয়েল জানান, ২০০৬ সালে প্রেসিডেন্টের সঙ্গে তার সম্পর্ক ছিল। এবিসি টেলিভিশনকে এক সাক্ষাৎকারে তিনি বলেন, আপনারা হয়তো কল্পনাও করেননি যে, আমি আবারো পূর্বের সবকিছু সামনে নিয়ে আসব। লোকজন আমাকে নিয়ে যা-ই ভাবুক না কেন- সত্যটা জানার অধিকার তাদের আছে। সেই চিন্তা থেকেই আমি আত্মজীবনী লেখার সিদ্ধান্ত নিয়েছি। আসছে ২ অক্টোবর আত্মজীবনীটি প্রকাশিত হবে।

এর আগে চলতি বছরের শুরুতে সিবিএস শো’তে ঘণ্টাব্যাপী সাক্ষাৎকার দেন এই পর্নস্টার। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘সময় স্বল্পতার কারণে সেসময় আমি সবকিছু বলতে পারিনি। না বলা কথাগুলো আমি আত্মজীবনীতে জানাতে চাই। এক দশক ধরে বইটির পেছনে আমি শ্রম দিচ্ছি। এতে স্ট্রিপ ক্লাব থেকে শুরু করে পর্ন মুভিতে কাজ করাকালীন বিভিন্ন অভিজ্ঞতা ও ঘটনা স্থান পাবে।

ড্যানিয়েলের অভিযোগ, যৌন সম্পর্কের ব্যাপারে মুখ বন্ধ রাখতে গত বছর প্রেসিডেন্ট নির্বাচনের আগে তাকে ১ লাখ ৩০ হাজার ডলার দিয়েছিলেন ট্রাম্প। তার আইনজীবী মাইকেল কোহেনের মাধ্যমে ২০১৬ সালে নির্বাচনের এক মাস আগে এ অর্থ দেন।

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads