• শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪
ads

বিদেশ

হ্যারি-মেগানের কাহিনী নিয়ে সিনেমা

  • ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিত ১১ এপ্রিল ২০১৮

রাজপুত্রের বিয়ে বলে কথা- উত্তেজনার শেষ নেই। ব্রিটেনজুড়ে চলছে আনন্দ উৎসব। এর রঙ ছড়িয়ে পড়ছে সারা বিশ্বে। আগামী মাসে হতে যাচ্ছে প্রয়াত প্রিন্সেস ডায়ানা ও প্রিন্স চার্লসের ছোট ছেলে প্রিন্স হ্যারি আর মেগান মর্কেলের বিয়ে। এই জুটির প্রেমকাহিনী নিয়ে তৈরি হয়েছে সিনেমাও। মে মাসেই মুক্তি পাচ্ছে সিনেমাটি। খবর বিবিসি।

আলোচিত এই বিয়ে নিয়ে জনসাধারণের মধ্যে আলোচনার শেষ নেই। তাদের নিয়ে তৈরি সিনেমার দুটি ট্রেইলার ইতোমধ্যে বেশ সাড়া ফেলেছে। ‘হ্যারি অ্যান্ড মেগান : দ্য রয়্যাল লাভ স্টোরি’ নামের এই ছবিতে অভিনয় করেছেন মারি ফ্রেসার ও পারিসা ফিতয-হেনলে। ১৩ মে ছবিটি মুক্তি পাবে। বাংলাদেশি বংশোদ্ভূত ব্রিটিশ নাগরিক মেনহাজ হুদা ছবিটির পরিচালক। এর আগে ২০১১ সালে হ্যারির বড়ভাই প্রিন্স উইলিয়াম ও কেট মিডলটনের বিয়ের ১১ দিন আগে লাইফটাইম চ্যানেলে তাদের প্রেমকাহিনী নিয়ে একটি টেলিফিল্ম দেখানো হয়।

হ্যারির চেয়ে বয়সে তিন বছরের বড় মেগান মর্কেল অভিনেত্রী, মডেল ও মানবাধিকার কর্মী হিসেবে পরিচিত। তালাকপ্রাপ্ত হওয়া সত্ত্বেও মেগানকে নিয়ে ব্রিটিশ রাজপরিবার এ বিয়েতে কোনো আপত্তি তোলেনি। যদিও কয়েক বছর আগেও কেউ ভাবতেই পারত না- একজন তালাকপ্রাপ্ত ব্রিটিশ রাজপরিবারের বউ হবে। ধারণা করা হচ্ছে, সাম্রাজ্য ছোট হয়ে আসা আর বিশ্বায়নের প্রভাবে অনেক কিছুতেই পরিবর্তন আনছে রাজপরিবার। ১৯ মে উইন্ডসর ক্যাসলের সেন্ট জর্জেস চ্যাপেলে রাজকীয় আয়োজনে হবে হ্যারি ও মর্কেলের বিয়ে।

 

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads