• শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮, ২১ কার্তিক ১৪২৪
ads
‘পরোয়া করি না কিছু’

যুক্তরাষ্ট্রের ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প

ছবি : ইন্টারনেট

বিদেশ

‘পরোয়া করি না কিছু’

  • ডেস্ক রিপোর্ট
  • প্রকাশিত ২৩ জুন ২০১৮

‘সত্যিই আমি কিছু পরোয়া করি না, তোমরা কর কি?’ এমন কথা লেখা জ্যাকেট পরেই টেক্সাসে অভিবাসী শিশুদের দেখতে যান যুক্তরাষ্ট্রের ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প। ঠিক কাকে পরোয়া করার কথা বলছেন তিনি, এমন প্রশ্নই এখন আন্তর্জাতিক গণমাধ্যমগুলোর জিজ্ঞাসা। খবর সিএনএনের।

এন্ড্রুস বিমানঘাঁটি থেকে ম্যাকালেনে বর্ডার ফ্যাসিলিটিতে রওনা দেন তিনি। বিমানে ওঠার সময় তার গায়ে দেখা যায় ‘আই রিয়্যালি ডোন্ট কেয়ার, ডু ইউ?’ লেখা জ্যাকেটটি। আর সে ছবিটি প্রকাশ হওয়ার পর এ নিয়ে তুমুল আলোচনা শুরু হয়।

বৃহস্পতিবার আপব্রিং নিউ হোপ চিলড্রেনস সেন্টার নামে ওই আশ্রয়কেন্দ্রে হেলথ অ্যান্ড হিউম্যান সার্ভিসের সেক্রেটারি অ্যালেক্স আজার ও সেখানকার কর্মীদের সঙ্গে পরিবার বিচ্ছিন্ন শিশুদের অবস্থা নিয়ে আলোচনা করেন মেলানিয়া। মেলানিয়া একটি স্কুল কক্ষ পরিদর্শন করেন এবং প্রায় ২০ শিশুর সঙ্গে গল্প করেন। এ সময় তার গায়ে একবারের জন্যও জ্যাকেটটি দেখা যায়নি। বৃহস্পতিবার সন্ধ্যায় টেক্সাস থেকে এন্ড্রুস বিমানঘাঁটিতে ফেরার পর আবারো তার গায়ে দেখা যায় সেই জ্যাকেট।

হাফিংটন পোস্টের পক্ষ থেকে মেলানিয়ার মুখপাত্র স্টেফানি গ্রিশামের কাছে ওই জ্যাকেটের ব্যাপারে জানতে চাওয়া হলে তিনি বলেন, ‘আমি আশা করেছিলাম আপনারা তার (মেলানিয়া) অভিবাসী শিশুদের দেখতে যাওয়ার খবর সংগ্রহ করবেন। ওটা একটা জ্যাকেট মাত্র। সেখানে কোনো গুপ্ত বার্তা ছিল না। এ সফরের পর আমি আশা করব গণমাধ্যম তার পোশাক দেখবে না।’

আরও পড়ুন



বাংলাদেশের খবর
  • ads
  • ads